Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Malaika Arora

Malaika Arora: পাজামার উপর দিয়ে অন্তর্বাস দৃশ্যমান, কটাক্ষের শিকার মালাইকা অরোরা

প্রথমে তাঁর হাঁটার ধরন নিয়ে নিন্দামন্দ শুরু হয়। অনেকের বক্তব্য, কনভার্স জুতো পরেও এমন ভাবে হাঁটছেন, যেন তিনি হিল পরে রয়েছেন।

ফের কটাক্ষের শিকার মালাইকা

ফের কটাক্ষের শিকার মালাইকা ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ২২:১৯
Share: Save:

পোশাক নিয়ে কটাক্ষ নতুন নয়। বলি নায়িকারা যেন অভ্যস্ত হয়ে গিয়েছেন প্রতি দিনের কুমন্তব্যে। গত দু'দিন ধরে টানা এই একই আতসকাচের তলায় দেখা হয়েছে কিয়ারা আডবাণীকে। এ বার কটাক্ষকারীদের পাল্লায় পড়লেন মালাইকা অরোরা। সবুজ রঙের পোশাক পরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিতেই সমালোচনার ঝড় বয়ে গিয়েছে ভিডিয়োগুলির মন্তব্য বাক্সে।
সম্প্রতি সবুজ রঙের একটি ক্রপ টপ এবং পাজামা পরে বাইরে বেরিয়েছিলেন তিনি। সম্ভবত জিমে গিয়েছিলেন অর্জুন কপূরের প্রেমিকা।

পাপারাৎজিদের পোস্ট করা ভিডিয়োয় দেখা গিয়েছে, তিনি হেঁটে হেঁটে গাড়িতে উঠলেন। প্রথমে তাঁর হাঁটার ধরন নিয়ে নিন্দামন্দ শুরু হয়। অনেকের বক্তব্য, কনভার্স জুতো পরেও এমন ভাবে হাঁটছেন, যেন তিনি হিল পরে রয়েছেন। কারও কারও মতে, নিজের শরীরের দিকে মানুষের দৃষ্টি আকর্ষণ করার জন্যেই এমন ভাবে হাঁটছেন মালাইকা। তার পরেই মানুষের নজরে এল, মালাইকার পাজামার উপর দিয়ে তাঁর সাদা অন্তর্বাস দেখা যাচ্ছে। তার পরেই ঠাট্টা, বিদ্রুপে জর্জরিত মালাইকা।

সদ্যই গাড়ি দুর্ঘটনা থেকে সেরে উঠেছেন মালাইকা। পুণেতে একটি ফ্যাশন ইভেন্ট থেকে ফেরার পথেই তিনটি গাড়ির সংঘর্ষে ক্ষতিগ্রস্ত হয় নায়িকার গাড়ি। চোখের তলায় আঘাত পান তিনি। সেলাই পড়ে বেশ কয়েকটি। হাসপাতালে ভর্তি ছিলেন এক দিনের জন্য৷ তার পর বাড়িতে থেকে বিশ্রাম নিয়েছেন মালাইকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Actress Celebrity Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE