Advertisement
০২ মে ২০২৪
Bollywood Wedding

নতুন অধ্যায়ের জন্য ‘প্রস্তুত’ তাঁরা, অর্জুনের সঙ্গে কবে ঘর বাঁধছেন মালাইকা?

প্রথম বিয়ে ভেঙে গিয়েছে ২০১৬ সালে। তার পর থেকে অর্জুন কপূরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা অরোরা। এ বার কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন যুগল?

Malaika Arora opens up about relationship with Arjun Kapoor and getting married for the second time

তবে কি খুব শীঘ্রই ছাঁদনাতলায় দেখা যেতে চলেছে মালাইকা ও অর্জুনকে? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৭:০৭
Share: Save:

২০১৬ সালে আরবাজ় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে‌ছে‌। তার পর থেকেই অর্জুন কপূরের সঙ্গে প্রেম মালাইকা অরোরার। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন আর কোনও লুকোচুরি নেই যুগলের। নিজেদের সম্পর্ক নিয়ে সমাজমাধ্যমেও বেশ খোলামেলা অর্জুন ও মালাইকা। বিয়ে কবে করছেন যুগল? প্রশ্নের মুখে পড়ে মালাইকার উত্তর, ‘‘আমরা পরবর্তী অধ্যায়ের জন্য প্রস্তুত।’’ তবে কি খুব শীঘ্রই ছাঁদনাতলায় দেখা যেতে চলেছে মালাইকা ও অর্জুনকে? তুঙ্গে যুগলের অনুরাগীদের উত্তেজনা।

দু’জনের বয়সের মধ্যে পার্থক্য ১২ বছরের। তার উপরে, এক সন্তানের মা তিনি। অর্জুনের সঙ্গে সম্পর্কের প্রথম দিকে একাধিক বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকাকে। তবে সময়ের সঙ্গে বদলেছে পরিস্থিতি। এখন নিজেদের মধ্যে বেশ স্বচ্ছন্দ দুই তারকাই। এক সাক্ষাৎকারে মালাইকা জানান, বয়সের পার্থক্য নাকি কখনওই তাঁদের প্রেমের পথে অন্তরায় হয়ে দাঁড়ায়নি। মালাইকা বলেন, ‘‘অর্জুন ওর বয়সের তুলনায় অনেক বেশি পরিণত। ও ভীষণ যত্নবানও। আমার মনে হয় না ওর মতো পুরুষ এখনকার দিনে খুঁজে পাওয়া যায়।’’ এক বার বিয়ে ভেঙেছে মালাইকার। সেই তিক্ততা থেকে কি বেরিয়ে আসতে পেরেছেন তিনি? মালাইকার উত্তর, ‘‘অনেকেই মনে করেন, আমার এক বার বিবাহবিচ্ছেদ হয়েছে বলে আমি আর কখনও বিয়ে করব না। সেটা কিন্তু ঠিক নয়। আমি এখনও বিয়েতে বিশ্বাস রাখি।’’

অর্জুনের সঙ্গে কবে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি? ‘ছাইয়াঁ ছাইয়াঁ’ খ্যাত তারকা বলেন, ‘‘আমি আর অর্জুন অবশ্যই নিজেদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যেতে চাই। আমার মনে হয়, আমরা দু’জনেই সেটার জন্য প্রস্তুত। তবে আমরা এখনই খুব বেশি পরিকল্পনা করতে চাই না এটা নিয়ে। আমার খালি মনে হয়, বেশি পরিকল্পনা করলে উৎসাহ কমে যায়।’’

এখনই বিয়ের তারিখ চূড়ান্ত না করলেও বিয়ে নিয়ে ইতিমধ্যেই ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন মালাইকা। অর্জুনের সঙ্গে ঘর বাঁধতে চান তিনি, সংসার করতে চান চুটিয়ে। কাজও করতে চান মন দিয়ে। নতুন ব্যবসায় মন দিতে চান, অর্জুনের সঙ্গে ঘুরে বেড়াতেও চান তিনি। জানান মডেল-অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE