Advertisement
০৩ মে ২০২৪
Arijit Singh siliguri concert

উত্তরবঙ্গে অরিজিৎ সিংহের প্রথম কনসার্ট, এই শোয়ের জন্য কত কোটি টাকা নিলেন শিল্পী?

প্রথম বার শিলিগুড়িতে অনুষ্ঠান করলেন অরিজিৎ সিংহ। ট্রেনে চেপেই শিলগুড়ি পৌঁছে প্রায় হইচই ফেলে দেন গায়ক। তবে জানেন কি, এই অনুষ্ঠানের জন্য কত টাকা পারিশ্রমিক নেন শিল্পী?

Arijit Singh Charged 2.5 crore for siliguri concert said sources

উত্তরবঙ্গে অরিজিৎ সিংহের কনসার্টের ছবি। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৫:৩৫
Share: Save:

গিয়েছিলেন ট্রেনে, ফিরলেন গাড়িতে। মঙ্গলবার শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে কনসার্ট করলেন অরিজিৎ সিংহ। দেশবিদেশের নানা প্রান্তে অনুষ্ঠান করে কোটি কোটি টাকা পারিশ্রমিক পান গায়ক। এই মুহূর্তে দেশের সবোর্চ্চ পারিশ্রমিকপ্রাপ্ত গায়ক তিনি। তবু অতি সাধারণ তাঁর জীবনযাপন। কোনও কনভয় কিংবা গাড়ি-হেলিকপ্টার নয়, একেবারে ট্রেনে চেপেই শিলগুড়ি পৌঁছলেন গায়ক। প্রথম বার উত্তরবঙ্গে শো করলেন তিনি। সেই শো-টিকিটের চাহিদা ছিল তুঙ্গে। দাম ছিল আকাশছোঁয়া। কলকাতা থেকে অভিনেতা জয়জিৎ ছেলেকে নিয়ে গিয়েছিলেন তাঁর গান শুনতে। কিন্তু জানেন কি, এই শোয়ের জন্য কত টাকা নিলেন অরিজিৎ?

মাথায় নীল পাগড়ি, পরনে নীল সাদা জ্যাকেট, সঙ্গে মানানসই প্যান্ট-শার্ট, হাতে গিটার। প্রায় ১৪,০০০ দর্শকের সামনের একের পর এক গান গাইলেন তিনি। যার মধ্যে ছিল পুরনো বাংলা গান। এ ছাড়াও ছিল গায়কের নিজস্ব গান, যেমন ‘দেবা দেবা’, ‘রাবতা’র মতো হিট নম্বরগুলি।

যে শোয়ের জন্য এত মাস ধরে অপেক্ষায় ছিলেন উত্তরবঙ্গের মানুষ, সেই শোয়ের জন্য প্রায় আড়াই কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন তিনি। তবে এই অনুষ্ঠান থেকে প্রাপ্ত অর্থ নিজের জন্য নয়, অরিজিৎ খরচ করবেন সমাজসেবায়। অনুষ্ঠানের উদ্যোক্তাদের তরফে আনন্দবাজার অনলাইকে জানানো হয়, প্রাপ্ত অর্থের গোটাটাই তিনি খরচ করছেন শিশুদের হাসপাতাল, দুঃস্থ শিশুদের হার্টের চিকিৎসা, গানের স্কুল, খেলার মাঠ নির্মাণে। নিজের ভিটেমাটি জিয়াগঞ্জেই গড়ে তুলেছেন এই সব। যদিও ইতিমধ্যেই খেলার মাঠের উদ্বোধন করে ফেলেছেন। আসলে এতটাই মাটির মানুষ তিনি।

গত মাসের ১৮ ফেব্রুয়ারি কলকাতার অ্যাকোয়াটিকায় কনসার্টে এসেছিলেন অরিজিৎ সিংহ। টিকিটের দাম ছিল আকাশছোঁয়া। উপচে পড়েছিল ভিড়। শ্রোতাদের সঙ্গে ভিড়ে দাঁড়িয়ে অরিজিতের সঙ্গে গলা মিলিয়েছিলেন বাংলা ব্যান্ডের গায়ক রূপম ইসলামও। নেটমাধ্যমে সেই ভিডিয়ো মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arijit Singh siliguri concert Singer Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE