Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Arijit Singh siliguri concert

ট্রেনে চেপে উত্তরবঙ্গে, মুখঢাকা ব্যক্তিটি কি অরিজিৎ সিংহ! প্রশ্ন অনুরাগীদের

তাঁর মতো তারকার সফরে ব্যবহৃত হয় প্রাইভেট জেট। কিন্তু অরিজিৎ সিংহ সব সময়েই স্রোতের বিপরীতে। ট্রেনে চেপে হাজির হলেন উত্তরবঙ্গে।

Image of singer Arijit Singh

মঙ্গলবার শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে কনসার্টে অংশ নেবেন অরিজিৎ। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১২:৩৭
Share: Save:

দিন কয়েক আগেই সুরেলা কণ্ঠে তিনি ঝড় তুলেছিলেন আইপিএল-এর উদ্বোধনী মঞ্চে। তার পর অরিজিৎ সিংহের গন্তব্য উত্তরবঙ্গ। ফেব্রুয়ারি মাসে কলকাতায় কনসার্ট করেছিলেন তিনি। তার পর আরও এক বার রাজ্যে অনুষ্ঠান করতে হাজির হয়েছেন মায়ানগরীর এই বাঙালি তারকা। ৪ এপ্রিল মঙ্গলবার শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে সন্ধ্যায় অনুষ্ঠিত হবে এই কনসার্ট।

ট্রেনের দরজায় দাঁড়ানো অরিজিতের এই ছবিই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

ট্রেনের দরজায় দাঁড়ানো অরিজিতের এই ছবিই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ছবি: সংগৃহীত।

সূত্রের খবর, বুধবার মধ্যরাতে শিলিগুড়ি পৌঁছন অরিজিৎ। তাঁর মতো তারকার গন্তব্য বাহন প্রাইভেট জেট হতেই পারে। কিন্তু অরিজিৎ যে মাটিতে পা রেখেই চলতে চান, আরও এক বার তার প্রমাণ পাওয়া গেল। গায়ক নাকি বুধবার রাত আড়াইটে নাগাদ ট্রেনে চেপে শিলিগুড়ি পৌঁছন! ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে নিউ জলপাইগুড়ি স্টেশনে একটি ট্রেন এসে থামে। প্ল্যাটফর্মে অগণিত মানুষের হাতে মোবাইল। ট্রেনের দরজায় দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি। পরনে জলপাই রঙা হুডি, মাথা ঢাকা তাতে। মুখে মাস্ক। নিজেকে প্রায় আড়ালে রেখেছেন তিনি। ভিডিয়োতে দাবি করা হয়েছে ওই ব্যক্তিই নাকি অরিজিৎ সিংহ। যদিও আনন্দবাজার অনলাইন ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

শিলিগুড়িতে অরিজিতের কনসার্টের আয়োজক তোচন ঘোষ। তিনি অবশ্য অরিজিতের ট্রেনসফরে সিলমোহর দিলেন। বললেন, ‘‘ওর মধ্যে তো কোনও তারকাসুলভ আচরণ নেই। অরিজিৎ জিয়াগঞ্জ থেকে তিস্তা-তোর্সা এক্সপ্রেসে এসেছে। সঙ্গে করে ওর প্রায় ৩০ জন বন্ধুকেও নিয়ে এসেছে।’’ কনসার্ট আয়োজকের পুত্র বনি ঘোষ জানালেন, ‘‘জিয়াগঞ্জে তো বিমানবন্দর নেই। ট্রেনে আসাই সুবিধা। অরিজিৎ এক কথায় রাজি হয়ে গিয়েছিলেন।’’

সকাল থেকেই শিলিগুড়ি যেন অরিজিতের সুরে সুর মেলাচ্ছে। শ্রোতাদের তরফে কী রকম প্রতিক্রিয়া? তোচন বললেন, ‘‘পুরো পাহাড় যেন আজ শিলিগুড়িতে নেমে এসেছে। সিকিম, দার্জিলিং, কালিম্পং সব জায়গা থেকে শ্রোতারা আসছেন।’’ সম্প্রতি এই কনসার্টের টিকিটের দামও ছিল চর্চায়। এখন টিকিটের কী অবস্থা? বনি বললেন, ‘‘১৩ হাজার মানুষের জায়গা রয়েছে। এর মধ্যে ১২ হাজারেরও বেশি টিকিট বিক্রি হয়ে গিয়েছে। শেষ মুহূর্তেও কিছু টিকিট বিক্রি হতে পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE