Advertisement
০৭ মে ২০২৪
Tollywood Gossip

প্রযোজক-নায়িকার ‘চিনি’র মতো সম্পর্কে ফাটল? ‘উত্তরণ’-এর বদলে হঠাৎ অবতরণ কেন

টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে নতুন গুঞ্জন। এ বার নাকি নায়িকা-প্রযোজকের দ্বন্দ্ব। টলিপাড়ার প্রথম সারির প্রযোজনা সংস্থার ‘চোখের মণি’র তকমা নাকি খুইয়েছেন নায়িকা।

some problem brewing between actress with her producer

টলিপাড়ার নতুন গুঞ্জন, এ বার প্রযোজকের সঙ্গে নায়িকার মনোমালিন্য! —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১১:৩৮
Share: Save:

ইন্ডাস্ট্রিতে এই নায়িকার পরিচয় বড় প্রযোজনা সংস্থার মালিকের চোখের মণি হিসাবে। শেষ কয়েক বছরে সেই সংস্থার সিরিজ় থেকে সিনেমা— সর্বত্র দেখা গিয়েছে এই একটাই মুখ। শোনা যায়, নাকি এই নায়িকাকে নেওয়ার জন্য পরিচালকদের উপর যথেষ্ট চাপও ছিল। ছোট পর্দার নায়িকা থেকে এক ধাক্কায় প্রথম সারির নায়িকা এখন তিনি। তবে ইন্ডাস্ট্রিতে ফিসফাস, এ বার নাকি চি়ড় ধরেছে নায়িকা-প্রযোজক সম্পর্কে।

‘চিনি’র মতো সম্পর্কে হঠাৎই ভাঙন ধরেছে। নায়িকার মন নাকি প্রযোজককে দেখে এখন একটাই কথা বলছে, ‘বোঝে না সে বোঝা না’। শোনা যাচ্ছে, আপতত এই সংস্থার অন্য কোনও ছবিতেও দেখা যাবে না নায়িকাকে। কিন্তু আচমকা কেন এমন ঘটল? দুষ্টু লোকদের বক্তব্য, প্রযোজক ঘনিষ্ঠ হতে চাইলে সটান না করে দিয়েছেন সেই অভিনেত্রী। তাই নাকি মানে লেগেছে এই প্রযোজকের। তবে লোকে অবশ্য এ সব অনেক কথা বলেই থাকে।

কিছু দিন আগে পর্যন্ত যে ছিলেন সকলের আদরের, তাঁকেই এখন সরাতে নাকি উতলা প্রযোজক। তাই এ বার খোঁজ চলছে নতুন নায়িকার। ছোট পর্দায় একের পর এক হিট সিরিয়ালের পর এই সংস্থার মাধ্যমেই এক নতুন যাত্রা শুরু করেছিলেন নায়িকা। তাঁর খামখেয়ালিপনার জন্য নাকি যথেষ্ট সমস্যায়ও পড়তে হয়েছে তাঁর গোটা টিমকে। শুধুমাত্র প্রযোজকের প্রিয়পাত্রী বলে কারও কিছু বলার সাহস হত না। তবে এ বার নায়িকার ভবিষ্যৎ ঠিক কী? নতুন কোনও প্রযোজনার সংস্থার ঘরে নাম কি নাম লেখাবেন তিনি? তা অবশ্য সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE