Advertisement
০৬ ডিসেম্বর ২০২৩
Bollywood Scoop

অর্জুনের সঙ্গে বিচ্ছেদের জল্পনাতেই সিলমোহর মালাইকার? কী ভাবে ইঙ্গিত দিলেন তিনি?

১৮ বছরের বিয়ে ভাঙার পরে নতুন করে প্রেমে পড়েছিলেন মালাইকা অরোরা। ১২ বছরের বয়সের পার্থক্যও কখনও বাধা হয়ে দাঁড়ায়নি তাঁর ও অর্জুন কপূরের সম্পর্কে।

Malaika Arora and Arjun Kapoor.

মালাইকা অরোর ও অর্জুন কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১০:৩৫
Share: Save:

বলিউডে পা রেখে স্বীকৃতি পাওয়ার কিছু দিনের মধ্যেই গাঁটছড়া বেঁধেছিলেন মালাইকা অরোরা। ১৯৯৮ সালে মাত্র ২৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। পাত্র যে-সে নন, আরবাজ় খান। সলমন খানের ভাইয়ের সঙ্গে প্রায় ১৮ বছর চুটিয়ে সংসার করেছেন মালাইকা। বড় করেছেন এক সন্তানকে। পাশাপাশি, সামলেছেন নিজের পেশাগত জীবনও। ২০১৬ সালে সেই সম্পর্কে চিড় ধরে। ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ় ও মালাইকা। তার বছর দুয়েকের মধ্যে নতুন করে প্রেমে পড়েন মালাইকা। বয়সে ১২ বছরের ছোট, বলিউড অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে তাঁর সমীকরণ তত দিনে বলিপাড়ার অন্দরের ‘ওপেন সিক্রেট’। ২০১৯ সালে শেষ পর্যন্ত সমাজমাধ্যমের পাতায় নিজেদের সম্পর্কে সিলমোহর দেন মালাইকা ও অর্জুন। তার পর মাঝেমধ্যেই নিজেদের সম্পর্ক নিয়ে একাধিক সাক্ষাৎকারে মুখ খুলেছেন যুগল। সমাজমাধ্যমের পাতায় রেখেছেন নিজেদের প্রেমের ছাপ। এমনকি, সম্প্রতি নাকি বিয়ে করা নিয়েও ভাবনাচিন্তা করছিলেন তাঁরা। তার মাঝেই বিচ্ছেদের কানাঘুষো। মালাইকা ও অর্জুনের সম্পর্কে নাকি চিড় ধরেছে। এই ফিসফাস শোনা যাচ্ছিল গত কয়েক দিন ধরেই। এ বার সেই জল্পনাতেই সিলমোহর দিলেন মালাইকা নিজে। সমাজমাধ্যমের পাতায় অর্জুনের গোটা পরিবারকে ‘আনফলো’ করলেন বলিউড অভিনেত্রী।

শ্রীদেবীর মৃত্যুর পর বাবা বনি কপূর ও দুই বোন জাহ্নবী কপূর ও খুশি কপূরের সঙ্গে সম্পর্কের উন্নতি হয়েছে অর্জুনের। অর্জুনের সঙ্গে সম্পর্কের সূত্রে জাহ্নবী ও খুশিকে এত দিন ইনস্টাগ্রামে ফলো করতেন মালাইকা। সেই তালিকায় ছিলেন বনি কপূর নিজেও। ছিলেন অর্জুনের বোন অংশুলা কপূরও। তাঁদের সবাইকেই আনফলো করেছেন অভিনেত্রী। পাশাপাশি, সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্টও শেয়ার করেন মালাইকা যাতে লেখা ছিল, ‘‘সাহসের সঙ্গে নিজের জীবন যাপন করতে হবে। অসম্ভবকে সম্ভব করার বিশ্বাস রাখতে হবে। যাঁরা পাশে থাকার, তাঁরা তোমার পাশেই থাকবেন।’’ মালাইকার এই পোস্ট দেখে অনুরাগীদের ধারণা, সরাসরি এখনও মুখ না খুললেও পরোক্ষ ভাবে অর্জুনের সঙ্গে বিচ্ছেদের প্রসঙ্গেই এমন পোস্ট করেছেন তিনি। যদিও কফিনে শেষ পেরেক মারা এখনও বাকি। ইনস্টাগ্রামে অর্জুনের পরিবারের সবাইকে আনফলো করলেও অভিনেতাকে এখনও পর্যন্ত আনফলো করেননি মালাইকা।

সম্প্রতি জিম থেকে বেরোনোর পথে মালাইকার পোশাক দেখেও সন্দেহ জেগেছে নেটাগরিকদের মনে। মালাইকার পরনের সোয়েটশার্টে লেখা ছিল, ‘‘লেটস ফল অ্যাপার্ট।’’ অর্জুনের ইনস্টাগ্রামের পাতায় গত বেশ কয়েক দিন ধরে একেবারেই নিষ্ক্রিয়ও রয়েছেন মালাইকা। কোনও কমেন্ট তো দূরের কথা, কোনও ছবি পর্যন্ত লাইক করেননি তিনি। তবে কি শেষমেশ সাধের সম্পর্ক সত্যিই ভাঙল? এখন এই প্রশ্নেরই জবাব খুঁজছেন জুটির অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE