Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Malaika Arora

জন্মদিন কাটতে না কাটতেই পায়ে দগদগে কালশিটে, কী ভাবে আঘাত পেলেন মালাইকা?

কয়েক দিন আগেই ৪৮-এ পা দিয়েছেন মালাইকা অরোরা। দুবাইয়ে নিজের বিশেষ দিন উদ্‌যাপন করেছেন মালাইকা। তবে সেই বিশেষ উদ্‌যাপনেও দেখা মেলেনি প্রেমিক অর্জুন কপূরের।

Malaika Arora.

মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৮:৪৭
Share: Save:

দিন কয়েক আগেই পা দিয়েছেন ৪৮-এ। প্রিয় মানুষদের সঙ্গে জন্মদিন উদ্‌যাপনও করেছেন মালাইকা অরোরা। যদিও তাঁর জন্মদিনে দেখা যায়নি প্রেমিক অর্জুন কপূরকে। জন্মদিন উদ্‌যাপনের একাধিক ছবি পোস্ট সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন মালাইকা। সেই ছবিতে দেখা মেলেনি অর্জুনের। তবে সমাজমাধ্যমের পাতায় মালাইকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি ‘ইশকজ়াদে’ খ্যাত নায়ক। এমনকি, সেই পোস্টে মালাইকাকে ‘বেবি’ বলেও সম্বোধন করেন তিনি। অর্জুনের সেই পোস্টে উত্তরও দিয়েছেন অভিনেত্রী। তবে তার দিন কয়েকের মধ্যেই দেখা গেল মালাইকার অন্য চেহারা।

ডান পায়ের উরুতে দগদগে কালশিটে। বেশ অনেকটা জায়গা জুড়ে রয়েছে সেই কালচে দাগ। সম্প্রতি মুম্বইয়ে একটি পার্লারে যাওয়ার পথে ধরা পড়ল মালাইকার সেই ছবি। ঢিলেঢালা একটি শার্ট, শর্টস ও চটি পরে অত্যন্ত সাধারণ পোশাকে দেখা মিলেছিল অভিনেত্রীর। চোখে রোদচশমা, চুল বাঁধা ছোট্ট একটি খোঁপায়। তবে সব কিছুর মাঝে আলোকচিত্রীদের নজর যায় মালাইকার পায়ে। বড়সড় এক ক্ষতর সৃষ্টি হয়েছে তাঁর ডান উরুতে। কী ভাবে আঘাত পেলেন মালাইকা? চোট কতটা গুরুতর? উঠছে সেই প্রশ্ন। যদিও মালাইকার চলাফেরায় কোনও সমস্যা হয়েছে বলে মনে হয়নি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়া সেই ভিডিয়ো দেখে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকাকে প্রশ্ন করা হয়েছিল তাঁর ও অর্জুনের সমীকরণ নিয়ে। প্রশ্ন শুনেই সামান্য অস্বস্তিতে পড়লেও নিজেকে সামলে নিয়ে মালাইকা বলেন, ‘‘আমি এই মুহূর্তে আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাই না। আমি এমন একটা সময়ে রয়েছি... আমি ব্যক্তিগত জীবন নিয়ে স্রেফ তখনই কথা বলি, যখন না বলে আর উপায় থাকে না। আমার কোনও সাফাই দেওয়ার নেই, কারণ এ নিয়ে যা কিছু বলার ছিল তা আগেই বলা হয়ে গিয়েছে।’’ তবে কি সত্যিই চিড় ধরেছে তাঁদের সম্পর্কে? মালাইকার জন্মদিনে অর্জুনের অনুপস্থিতির পরে তাঁর এমন কথায় সে রকম আভাসই পাচ্ছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE