Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Malaika Arora

বিবাহবিচ্ছেদের পর আরবাজ়ের পরিবারের সঙ্গে সম্পর্ক কোন পথে, জানালেন মালাইকা

২০১৭ সালে মালাইকা-আরবাজের বিচ্ছেদ হয়ে গিয়েছে। সম্পর্ক নেই তাঁদের। তবে, প্রাক্তন শ্বশুরবাড়ির সঙ্গে কেমন সম্পর্ক অভিনেত্রীর জানালেন নিজের শো-তে।

প্রাক্তন শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক কেমন জানালেন মালাইকা।

প্রাক্তন শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক কেমন জানালেন মালাইকা। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১৪:৪৭
Share: Save:

প্রায় ১৯ বছরের সম্পর্ক। ২০১৭ সালে আরবাজ় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ। যোগাযোগ কমতে থাকে খান পরিবারের সঙ্গে। আরবাজ়-মালাইকার সম্পর্কের একমাত্র যোগসূত্র ছেলে আরহান। আরবাজ়ের সঙ্গে বিচ্ছেদের পর প্রাক্তন শ্বশুর বাড়ির সঙ্গে তাঁর সম্পর্ক প্রসঙ্গে নিজের শো-এ কী জানালেন অভিনেত্রী?

চলতি বছরের শুরুতেই পথ দুর্ঘটনার শিকার হন মালাইকা। গুরুতর জখম হয়ে তাঁর চোখ নষ্ট হয়ে যেতে বসেছিল। তবে অস্ত্রোপচারে তাঁকে সুস্থ করে তোলেন চিকিৎসকরা। সেই সময় মালাইকার পাশে ছিল আরবাজ় সহ গোটা খান পরিবার। সম্পর্ক না থাকলেও হাসপাতালে চোখ খুলে প্রথম যাঁকে দেখেন, তিনি আরবাজ় খান। নিজের রিয়্যালিটি শো-এ পুরনো সেই গল্পই কর্ণ জোহরকে বলছিলেন তিনি। সে দিন আরবাজ়কে দেখে খুব স্বস্তি পেয়েছিলেন মালাইকা। তাঁকে দেখতে আসার জন্য প্রাক্তন স্বামীকে ধন্যবাদ জ্ঞাপন করেছিলেন ‘ছইয়াঁ ছইয়াঁ’ গার্ল। গোটা খান পরিবার সেই সময় পাশে দাঁড়ায় তাঁর। কর্ণ এই প্রসঙ্গে বলেন, ‘‘কিছু সম্পর্কের ভিত সারা জীবনের মতো হয়।’’

মালাইকা এবং আরবাজ়ের পরিবারের যোগসূত্র যিনি, তিনি হলেন আরহান খান। আরহানের বয়স এখন কুড়ির কোঠায়। মালাইকার কথায়, ‘‘খান পরিবারের তালিকায় আমি এক নম্বরে না থাকলেও, তাঁরা যা করেছেন সেটা আরহানের জন্য।’’ প্রসঙ্গত, গত ২ এপ্রিল পুনে থেকে মুম্বই ফেরার পথে মালাইকার গাড়ি দুর্ঘটনাগ্রস্ত হয়। দুমড়েমুচড়ে গিয়েছিল মালাইকার রেঞ্জ রোভার গাড়ি। তবে গাড়িতে তিনি একাই ছিলেন। সেই ভয়াবহ অভিজ্ঞতা এখনও তাড়া করে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Aarbaz Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE