Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Malaika-arora

মা হচ্ছেন মালাইকা! পঞ্চাশ ছুঁইছুঁই অভিনেত্রী কি এ বার ঘর বাঁধবেন অর্জুন কপূরের সঙ্গে?

ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে স্ট্রিমিং শুরু হবে মালাইকার নতুন রিয়্যালিটি শো ‘মুভিং উইথ মালাইকা’। তার আগেই বড় চমক! মা হতে চলেছেন বছর পঞ্চাশের অভিনেত্রী।

মা হতে চলেছেন মালাইকা।

মা হতে চলেছেন মালাইকা। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৬:১৯
Share: Save:

বলিউডে আবার খুশির খবর। রণবীর-আলিয়ার পর এ বার মা-বাবা হতে চলেছেন অর্জুন কপূর ও মালাইকা আরোরা। অর্জুন কপূরের সঙ্গে মালাইকার বিয়ের জল্পনা নিয়ে যখন সকলে ব্যস্ত, তখনই চমকে দিলেন তারকা জুটি। অভিনেত্রীর ঘনিষ্ঠদের কাছে থেকে পাওয়া খবর, মালাইকা অন্তঃসত্ত্বা। আগামী মাসেই লন্ডন পাড়ি দেবেন অর্জুন-মালাইকা। সেখান থেকেই এই খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নেবেন এই জুটি। আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই অর্জুন কপূরকে ডেট করছেন মালাইকা। তা-ও নয় নয় করে বছর তিনেক হয়েছে।

Advertisement

সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে প্রায় ১৯ বছরের দাম্পত্য। তাঁদের বছর কুড়ির ছেলেও রয়েছে। আরবাজ-মালাইকার বিচ্ছেদ হয়ে গেলেও ছেলে আরহানের কারণে এখনও যোগাযোগ রয়েছে প্রাক্তন এই দম্পতির।

ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে স্ট্রিমিং শুরু হবে মালাইকার নতুন রিয়্যালিটি শো ‘মুভিং উইথ মালাইকা’র। যা দেখা যাবে ‘ডিজ়নি হটস্টার’ ওটিটি প্ল্যাটফর্মে। ৫ ডিসেম্বর থেকে দেখানো হবে এই শো। এই শোতে মালাইকার জীবনের অন্দরের কাহিনি জানা যাবে। তবে শো শুরু আগেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে চমকে গিয়েছেন অনেকেই। এই মুহূর্তে বিদেশে শ্যুটিংয়ে ব্যস্ত অর্জুন। অন্য দিকে, মুম্বইতেই রয়েছেন মালাইকা। সত্যিই কি মালাইকা অন্তঃসত্ত্বা? না কি এ-ও তাঁর শোয়ের প্রচারের নতুন কোনও ফিকির, তা সময়ই বলবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.