Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
Malaika Arora

আরবাজের থেকে ২২ বছরের ছোট বিদেশি প্রেমিকা, চোখের বালি মালাইকাকে নিয়ে মুখ খুললেন জর্জিয়া

মালাইকা-অর্জুনের সম্পর্ক সকলের জানা। অন্য দিকে বিদেশিনী জর্জিয়াকে মন দিয়েছেন আরবাজ। প্রেমিকের প্রাক্তন স্ত্রী মালাইকা সম্পর্কে মন্তব্য করলেন জর্জিয়া আন্দ্রিয়ানি।

মালাইকা প্রসঙ্গে আরবাজের প্রেমিকা।

মালাইকা প্রসঙ্গে আরবাজের প্রেমিকা। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১১:৫৩
Share: Save:

মালাইকা অরোরার সঙ্গে ১৯ বছরের দাম্পত্যের অবসান হয়েছিল বছর পাঁচেক আগে। তার পরই বিদেশিনী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ খান। সলমনের ভাইয়ের সঙ্গে জর্জিয়ার বয়সের পার্থক্য প্রায় ২২ বছরের। সেই নিয়ে বেশ জলঘোলা হয় এক সময়ে। তবে দেখতে দেখতে প্রায় চার বছর পার করে ফেলেছেন আরবাজ-জর্জিয়া। এই ক’বছরে কখনও মালাইকার নামও উচ্চারণ করতে শোনা যায়নি জর্জিয়াকে। সম্প্রতি প্রেমিকের প্রাক্তন খ্যাতনামী স্ত্রী মালাইকাকে নিয়ে মুখ খুললেন আরবাজের বর্তমান প্রেমিকা।

Advertisement

মালাইকা প্রসঙ্গে জর্জিয়া বলেন, "আগে বেশ কয়েক বার দেখা হয়েছে ওর সঙ্গে। মানুষ মালাইকাকে আমি সম্মান করি। ওর জার্নিটা দেখার মতো। একেবারে শূন্য থেকে শুরু করে আজ যেখানে পৌঁছছে, সেই যাত্রাপথটাকে সম্মান করি।"

শুধু মালাইকা নন, খান পরিবারকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ জর্জিয়া। ভারতে পা দিয়েই আরবাজের সঙ্গে সম্পর্কে। অনেকগুলো বছরই হল খান পরিবারকে কাছ থেকে দেখছেন। জর্জিয়া কথায়, ‘‘ওঁরা খুব ভাল মানুষ, খোলা মনের মানুষ, ওঁদের সঙ্গে আমার অভিজ্ঞতা খুবই মধুর।’’

আরবাজ-মালাইকার বিচ্ছেদ হয়ে গেলেও ছেলে আরহানের কারণে এখনও যোগাযোগ রয়েছে প্রাক্তন এই দম্পতির। মালাইকা ও অর্জুন কপূরের প্রেমের খবর কারও অজানা নেই। প্রকাশ্যে পরস্পরকে প্রেম নিবেদনও করেছেন। কিন্তু বিয়ে নিয়ে এখনই কোনও চিন্তাভাবনা নেই এই জুটির।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.