Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
Arijit Singh

অরিজিৎ সিংহকে কাছ থেকে দেখার জন্য এ বার গুনতে হবে ১৬ লক্ষ টাকা!

নতুন বছর অরিজিতের নতুন কনসার্ট পুনেতে। তবে টিকিটের যা দাম, সেখানে অনুরাগীদের ক’জন যেতে পারবেন সন্দেহ।

আগামী বছর পুনের এক কনসার্টে গাইবেন অরিজিৎ।  তবে টিকিটের দাম শুনলে চমকে উঠতে হয়।

আগামী বছর পুনের এক কনসার্টে গাইবেন অরিজিৎ। তবে টিকিটের দাম শুনলে চমকে উঠতে হয়। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১০:১৪
Share: Save:

নতুন বছর নতুন চমক অপেক্ষা করে থাকবে সেটিই স্বাভাবিক। তবে সময়ের সঙ্গে সঙ্গে বাংলার জাদুকণ্ঠি গায়ক অরিজিৎ সিংহের খ্যাতি এবং দর যে ভাবে পাল্লা দিয়ে বাড়ছে, তা অবাক করতে পারে অনুরাগীদেরও।

Advertisement

আগামী বছর পুনের এক কনসার্টে গাইবেন অরিজিৎ। সেই মতো চুক্তি পাকা হয়ে গিয়েছে বলেই খবর। তবে টিকিটের দাম শুনলে চমকে উঠতে হয়। অরিজিৎকে কাছ থেকে দেখার জন্য দিতে হবে ১৬ লক্ষ টাকা!

আর যদি বাইরে দাঁড়িয়ে বড় পর্দায় অনুষ্ঠান দেখেই আশ মেটাতে চান তবে, তবে একেবারে শুরুর দিকে টিকিট কাটলে দাম পড়বে ৯৯৯ টাকা। এর পর ভিতরে কিংবা অনুষ্ঠান চত্বরের কাছাকাছি থাকতে চাইলে অঙ্কটা বাড়তেই থাকবে। ভিতরে মাত্র চল্লিশটি আসন।

কেন এত দাম? শোনা যাচ্ছে, প্রিমিয়াম লাউঞ্জে বিলাসবহুল ব্যবস্থা রয়েছে। খাবার এবং সুরা নেওয়া যাবে ইচ্ছামতো। স্টার্টার এবং মিষ্টিমুখেরও ব্যবস্থা থাকবে। অর্থাৎ, প্রিয় গায়ককে কাছ থেকে দেখার পাশাপাশি প্রমোদ কিংবা সুখ থেকেও বঞ্চিত হবেন না দর্শক, সেই আয়োজন করতে চাইছে পুনের সেই সভাগৃহ।

Advertisement

ভিতরের বিলাসবহুল আসনের টিকিটেও রয়েছে দামের পার্থক্য। প্রথম আসন যেখানে ১৬ লক্ষ টাকা, দ্বিতীয় এবং তৃতীয় এবং চতুর্থটির দাম ১৪ লক্ষ। এর পর ১০ লক্ষেও বুকিংয়ের ব্যবস্থা রয়েছে।

এই এলাহি আয়োজনে আদৌ কি খুশি অরিজিৎ-ভক্তরা? এক যুবক টুইট করে লিখেছেন, “অরিজিৎ সিংহকে ভালবাসি। কিন্তু এত তো খরচ করতে পারব না!’’

হতাশ হলেন আরও অনেকেই। বর্ষীয়ান কেউ কেউ আবার মন্তব্য করেছেন, ‘‘মুর্শিদাবাদের ছেলেটার এখন এত টাকার গরম!’’

সম্প্রতি নতুন ভূমিকায় দেখা গিয়েছে গায়ক অরিজিৎকে। মুর্শিদাবাদের জিয়াগঞ্জে নিজের স্কুলের পরিচালন সমিতির সভাপতি হয়েছেন শিল্পী। প্রাক্তন ছাত্রকে এই ভূমিকায় পেয়ে স্বভাবতই ভীষণ খুশি স্কুল কর্তৃপক্ষ।

কাজের সূত্রে মুম্বইয়ের অন্ধেরি তাঁর ঠিকানা হলেও ভাগীরথীর পারের জন্মস্থানকে ভোলেননি অরিজিৎ। সময়-সুযোগ হলেই শিকড়ের টানে ছুটে আসেন মুর্শিদাবাদে। তবে এ বারের সফর ছিল একটু অন্য রকম। মাস কয়েক আগে জিয়াগঞ্জের বাড়িতে এসে নতুন দায়িত্ব নিয়েছেন তিনি। শৈশবে যে স্কুলে পড়েছেন, সেই জিয়াগঞ্জ রাজা বিজয় সিংহ বিদ্যামন্দিরের সভাপতির দায়িত্বে এখন অরিজিৎ। এ দিকে শো-এর সময় তাঁরই টিকিটের আকাশছোঁয়া দাম দেখে তারকার দুই পিঠ মেলাতে পারছেন না অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.