• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শাহরুখের ‘জিরো’ দেখে কী বললেন মালালা ইউসুফজাই?

Malala
সপরিবারে 'জিরো' দেখতে মালালা।

Advertisement

মালালা ইউসুফজাই। মেয়েদের শিক্ষার অধিকার এবং গুরুত্বের কথা বারবার যিনি বলে এসেছেন। জঙ্গিদের গুলি তাঁর শরীর ফুঁড়ে চলে গিয়েছে। মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন তিনি। সবথেকে কম বয়সে নোবেল শান্তি পুরষ্কারের নজিরও রয়েছে তাঁর। তবে যে রাঁধে, সে তো চুলও বাঁধে! তাই পছন্দের নায়কের সিনেমা রিলিজ হলে, অবশ্যই সময় করে তা দেখেও নেন তিনি। বাকিদের সঙ্গে শেয়ারও করে নেন, যে সিনেমাটি কেমন লাগল তাঁর।

সদ্য মুক্তিপ্রাপ্ত শাহরুখ খানের সিনেমা ‘জিরো’ বক্স অফিসে তেমন ঝড় না তুললেও, তাঁর বিশেষ ভক্ত মালালা ইউসুফজাইয়ের খুবই পছন্দ হয়েছে সিনেমাটি। একটি ভিডিয়ো বার্তায় শাহরুখকে ব্যক্তিগত ভাবে সে কথা জানিয়েছেনও তিনি।

বার্মিংহ্যামে সপরিবারে আনন্দ এল রাই পরিচালিত 'জিরো' দেখতে গিয়েছিলেন মালালা। সিনেমা হল থেকে বেরিয়ে একটি ভিডিও মেসেজের মাধ্যমে স্বপ্নের নায়ককে মালালা জানিয়েছেন, 'জিরো' দেখে তার মুগ্ধতার কথা। ভিডিয়োতে ক্যাটারিনা-শাহরুখের পোস্টারের সামনে দাঁড়িয়ে মালালাকে বলতে দেখা যাচ্ছে, বিনোদনমূলক সিনেমা হিসেবে 'জিরো' সফল। মালালা তো বটেই, তার পরিবারের সকলেরই খুব পছন্দ হয়েছে শাহরুখ-ক্যাটারিনা-অনুষ্কা শর্মা অভিনীত 'জিরো'।

আরও পড়ুন: সলমনকে চুমু খেতে চাই, কেন এ কথা বললেন শাহরুখ?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A message from @Malala for King Khan @iamsrk after watching #ZERO⁠ ⁠ 😍🔥

A post shared by SRK Universe (@srkuniverse) on

শুধু তাই নয়, ভিডিয়ো বার্তায় মালালা শাহরুখের সঙ্গে দেখা করবার ইচ্ছাও প্রকাশ করেন। শাহরুখকে অক্সফোর্ড ইউনিভার্সিটিতে আসবার জন্য আমন্ত্রণও জানান তিনি। মালালার শুভকামনায় এখন 'জিরো'র আকাশে রোদের দেখা মেলে কিনা, সেটাই এখন দেখার।

আরও পড়ুন: ‘জিরো’কে জিরো দিল সোশ্যাল মিডিয়া, কিন্তু এই ভাবে!

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন