Advertisement
০৪ মে ২০২৪
Malayalam Actress Death

নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীর দেহ

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার। মাত্র ৩৫-এ শেষ তাঁর বিনোদন দুনিয়ার সফর। কী কারণে এমন চরম সিদ্ধান্ত নিলেন তিনি?

Malayalam actress Renjusha Menon found dead at her flat

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১৫:১৫
Share: Save:

বছর ৩৫ এর অভিনেত্রী রেঞ্জুষা মেননের দেহ উদ্ধার। মালয়লম সিরিয়াল ও সিনেমার অত্যন্ত পরিচিত মুখ রেঞ্জুষা। সোমবার সকালে তিরুঅনন্তপুরুমের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে অভিনেত্রীর ঝুলন্ত দেহ। রেঞ্জুষা একা নন, ওই ফ্ল্যাটে তাঁর স্বামীও থাকতেন। অভিনেত্রীর স্বামী টিভি ইন্ডাস্ট্রিতে কর্মরত। শাড়ি দিয়ে গলায় প্যাঁচ দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়েছে তাঁর নিথর দেহ। প্রাথমিক ভাবে অনুমান, আত্মহত্যা করেছেন রেঞ্জুষা।

Malayalam actress Renjusha Menon found dead at her flat

অভিনেত্রী রেঞ্জুষা মেনন। ছবি: সংগৃহীত।

একাধিক টিভি সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘এন্তে মাথাভু’, ‘মিসেস হিটলার’-এর মতো সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তা পান। এই মুহূর্তে তাঁকে দেখা যাচ্ছিল ‘আনন্দরাগম’ সিরিয়ালে। এছাড়াও ‘ভারান ডক্তারানু’ সিরিয়ালে কৌতুক চরিত্রে দর্শকদের নজর কাড়েন রেঞ্জুষা। বেশ কিছু রান্নার শোয়ের সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। ‘সিটি অফ গড’, ‘মেরিকুনদুরু কুনজাদু’ দু’টি সিনেমাতে দেখা গিয়েছে তাঁকে। সিনেমা ও সিরিয়ালে কাজ করার পাশপাশি ভারতনাট্যম নৃত্যশিল্পী ছিলেন তিনি। অভিনেত্রীর মায়ের দাবি বেশ কিছুদিন ধরে আর্থিক সঙ্কটে ভুগছিলেন তিনি। সেই কারণেই এমন সিদ্ধান্ত নিলেন কি না, তা অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE