Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mallika Sherawat

Mallika Sherawat: মল্লিকা যে চরিত্র অনায়াসে পেয়েছেন তার জন্য মাথা খুঁড়ে মরেছেন বহু অভিনেত্রী!

মল্লিকার মতো প্রতিভা আর কোনও বলিউড অভিনেত্রীর ছিল না বলেই কি আন্তর্জাতিক প্রকল্পে তাঁরা বাতিল হয়েছিলেন?

আন্তর্জাতিক ছবিতে সাবলীল মল্লিকা

আন্তর্জাতিক ছবিতে সাবলীল মল্লিকা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ২১:০২
Share: Save:

২০০৪ সাল। দেশ জুড়ে সাড়া ফেলেছিল মহেশ ভট্ট-র রোম্যান্টিক থ্রিলার ‘মার্ডার’। নায়িকা মল্লিকা শেরওয়াত। হলিউড ছবি ‘আনফেথফুল’-এর রিমেক ‘মার্ডার’ দিয়েই বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী। প্রথম ছবি দিয়েই বাজিমাত। একের পর এক প্রস্তাব। পরের বছরই আন্তর্জাতিক প্রকল্পে ডাক পেয়েছিলেন মল্লিকা।

জ্যাকি চ্যানের সঙ্গে চিনের ছবি ‘দ্য মিথ’-এ অভিনয় করেছিলেন। সেই অভিজ্ঞতা এতই সুন্দর, যে ভুলতে পারেননি আজও। জানান, জ্যাকির মুখেই শুনেছিলেন নানা অজ্ঞাত তথ্য।

বর্তমানে আসন্ন ছবি ‘আর কে’-র প্রচারে ব্যস্ত মল্লিকা। প্রচারে এসে এক সাক্ষাৎকারে বললেন, ‘‘জ্যাকি আমায় ভিডিয়ো টেপ দেখিয়েছিলেন। ‘দ্য মিথ’-এর জন্য এত জন বলিউড অভিনেত্রী অডিশন দিয়েছেন আমি জানতামই না। না দেখলে বিশ্বাস করতাম না। কিন্তু চরিত্রটা আমিই পেয়েছিলাম। সে জন্য গর্ববোধ করি। নির্মাতারা আমার ফিটনেস পছন্দ করেছিলেন। যেহেতু আমি নিয়মিত যোগব্যায়াম করি।’’

মল্লিকা এ-ও জানান, জ্যাকি অসাধারণ মানুষ। তাঁর সহায়তায় বিশ্বের দরজা খুলে গিয়েছিল অভিনেত্রীর সামনে।

মল্লিকা অভিনীত ‘আর কে’ বিভিন্ন চলচ্চিত্র উৎসবে ঘুরছে। ইতিমধ্যেই প্রচুর সম্মান তার ঝুলিতে এসেছে। আগামী ২২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mallika Sherawat international Films Jackie Chan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE