Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

Mandira-Raj: রাজের শেষকৃত্যের ভিডিয়ো নেটপাড়ায়, কান্নায় ভেঙে পড়া মন্দিরাকে সান্ত্বনা বলি তারকাদের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ জুন ২০২১ ১২:৩৭
রাজ কৌশল, দুই সন্তান বীর ও তারার সঙ্গে মন্দিরা ও রাজ

রাজ কৌশল, দুই সন্তান বীর ও তারার সঙ্গে মন্দিরা ও রাজ

৪৯ বছর বয়সে যাত্রা শেষ হল পরিচালক-প্রযোজক রাজ কৌশল চট্টোপাধ্যায়ের। রেখে গেলেন স্ত্রী মন্দিরা বেদী ও দুই সন্তানকে। বুধবার ভোর সাড়ে ৪টে নাগাদ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর।

রাজের মৃত্যুসংবাদ পেয়ে কয়েক ঘণ্টার মধ্যে ভিড় জমেছে রাজ-মন্দিরার বাড়িতে। মুম্বইয়ের সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েছেন বলিউড তারকারা। উপস্থিত ছিলেন অভিনেত্রী হুমা কুরেশি, নেহা ধুপিয়া, অভিনেতা রনিত রায়, অপূর্ব অগ্নিহোত্রী প্রমুখ।

Advertisement
রাজ-মন্দিরার বাড়ির বাইরে তারকারা

রাজ-মন্দিরার বাড়ির বাইরে তারকারা


বাড়ির ভিতর থেকে রাজের দেহ বার করে আনতে দেখা গিয়েছে ঘনিষ্ঠদের। বাড়ির বাইরে বিধ্বস্ত মন্দিরার ভিডিয়ো ও ছবি ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। রনিত রায়কে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী-সঞ্চালক। তার পরে অ্যাম্বুল্যান্সে ওঠেন স্বামীর সঙ্গে। তা ছাড়া আরও কিছু ছবিতে দেখা যাচ্ছে, স্বামীর মুখাগ্নি করার জন্য আগুন হাতে দাঁড়িয়ে মন্দিরা।

অ্যাম্বুল্যান্সে মন্দিরা

অ্যাম্বুল্যান্সে মন্দিরা


দম্পতির বন্ধু ও অভিনেত্রী নেহা ধুপিয়া ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করে শোকবার্তা জানালেন। তিনি বাক্যহারা। মন্দিরাকে সাহস জোগালেন নেহা। একইসঙ্গে রাজ ও নেহার সন্তান বীর ও তারার প্রতি ভালবাসা জানালেন তিনি। ছবিটা তোলা হয়েছে দিন কয়েক আগেই। রাজকে উদ্দেশ্য করে নেহা বললেন, ‘আমরা এই ছবিটা তুলেছিলাম সুন্দর স্মৃতি তুলে রাখার জন্য। আমি বিশ্বাস করতে পারছি না তুমি আর নেই।’



রবিবারেও বাড়িতে বন্ধুবান্ধবদের নিয়ে পার্টির আয়োজন করেছিলেন দম্পতি। ছিলেন নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি, সাগরিকা ঘাটকে, ক্রিকেটার জাহির খান সহ একাধিক তারকা ব্যক্তিত্ব। দুঃসংবাদ পাওয়ার পরেই তাঁদের বাড়িতে প্রথম আসেন বলি অভিনেতা আশিস চৌধুরী।

আরও পড়ুন

Advertisement