Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Manosi Sengupta

Manosi Sengupta: ‘উমা’ ছাড়লেন মানসী, ‘কী করে বলব তোমায়’-এর খলনায়িকা এ বার হিন্দি ধারাবাহিকে

মানসীর বলি-যোগের সমীকরণ কী? অভিনেত্রীর দাবি, প্রযোজকদের সঙ্গে সুস্থ সম্পর্কই দরজা খুলে দিয়েছে।

হিন্দি ধারাবাহিকে দেখা যাবে মানসীকে।

হিন্দি ধারাবাহিকে দেখা যাবে মানসীকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১৩:২৩
Share: Save:

‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের জবরদস্ত খলনায়িকা ‘পায়েল সেন’ ওরফে মানসী সেনগুপ্তকে নিশ্চয়ই ভোলেননি? ‘উমা’ ধারাবাহিকেও ‘ঈশিতা’ রূপে তাঁকে দিব্যি পছন্দ করেছেন দর্শকেরা। যদিও আর খলনায়িকা নয়, এই ধারাবাহিকে ইতিবাচক ভূমিকায় নিজেকে আদ্যন্ত বদলে ফেলেছিলেন। সেই মানসীই এ বার মুম্বইবাসী! নতুন বছরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন। আনন্দবাজার অনলাইনকে সে খবর জানিয়েছেন নিজেই। আরও বলেছেন, আপাতত শ্যুটের খাতিরে বলিউডেই থাকতে হবে তাঁকে। ফলে, সুশান্ত দাসের ‘উমা’ থেকে সরে গিয়েছেন মানসী। তাঁর জায়গায় অভিনয় করছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়।

মানসীর বলি-যোগের নেপথ্যে কী? ‘পায়েল সেন’-এর কথায়, ‘‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে কাজের সূত্রে প্রযোজক শশী-সুমিতের সঙ্গে সুস্থ এবং ভাল সম্পর্ক তৈরি হয়েছিল। ওঁরা আমার কাজ পছন্দও করতেন। তখন দুই প্রযোজককেই জানিয়েছিলাম, মুম্বইয়ে গিয়ে কাজ করতে চাই। ওঁরা বলেছিলেন, সুযোগ তৈরি হলেই ডাকবেন। নতুন বছরে সেটাই হতে চলেছে।’’ এর জন্য আলাদা করে পরীক্ষা দিতে হয়েছে তাঁকে। তবেই দরজা খুলেছে হিন্দি ছোট পর্দার। প্রযোজক জুটি শশী-সুমিতের আরও একটি বাংলা ধারাবাহিক ‘দত্ত অ্যান্ড বউমা’ও ভাল সাড়া ফেলেছে ইতিমধ্যে। কালার্স বাংলার এই ধারাবাহিক দিয়েই বহু বছর পরে ছোট পর্দায় ফিরেছেন বিজেপি সদস্য পাপিয়া অধিকারী।

এ দিকে, মুম্বইয়ের টেলিপাড়ায় নিজেকে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে ইতিমধ্যেই ঘষেমেজে তৈরি হচ্ছেন মানসী। কী কী প্রশিক্ষণ নিচ্ছেন? অভিনেত্রীর কথায়, ‘‘আপাতত হিন্দি উচ্চারণে বেশি জোর দিয়েছি। বেশ কয়েক মাস ধরে আলাদা করে ভাষাটি শিখছি। যাতে উচ্চারণে বাংলা টান একেবারেই না থাকে।’’ কিছু দিন আগে মুম্বই গিয়ে লুক সেটও করে এসেছেন। ধারাবাহিকে বাড়ির বড় বউয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। স্বামীহারা, এক সন্তানের মা। দর্শক মানসীকে পর্দায় ঝলমলে সাজে দেখে অভ্যস্ত। এ বার কি সেই সাজ বদলে সাদা শাড়িতে জৌলুসহীন মানসীকে দেখতে পাবেন অনুরাগীরা? ‘‘একেবারেই না’’, দাবি অভিনেত্রীর। মানসীর বক্তব্য, ‘‘আজকের দিনে কোনও স্বামীহারা নারী আর এই সাজে থাকেন না। ফলে, আমাকেও ও ভাবে আর দেখা যাবে না। পরিবর্তে স্নিগ্ধ সাজে ছোট পর্দায় আসতে চলেছি। চরিত্রও অন্য ধরনের। আশা করি, নতুন বছরে নতুন মানসী মন ভরিয়ে দেবে দর্শকদের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manosi Sengupta Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE