Advertisement
২৩ এপ্রিল ২০২৪

কারা এলেন রাজা চন্দ আর পিয়ানের রিসেপশনে?

রাজা চন্দ ও পিয়ানের রিসেপশনে আনন্দ প্লাসের এক্সক্লুসিভ উপস্থিতি... তপসিয়া রোডের একটি ক্লাবে তাঁদের রিসেপশনে রাত ১১টা নাগাদ দেব-রুক্মিণী পৌঁছলেন। দেব আসার কয়েক মিনিট আগেই পৌঁছেছেন নবদম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী।

রাজা-পিয়ান।ছবি: তথাগত ঘোষ

রাজা-পিয়ান।ছবি: তথাগত ঘোষ

ঈপ্সিতা বসু
শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

সাত সকালে দেব যখন ফোনে জানালেন, মুম্বই থেকে ফিরতে পারছেন না, একরাশ মনখারাপ জুড়ে বসেছিল নবদম্পতি রাজা চন্দ ও পিয়ানের মনে। কিন্তু মঙ্গলবার, তপসিয়া রোডের একটি ক্লাবে তাঁদের রিসেপশনে রাত ১১টা নাগাদ দেব-রুক্মিণী পৌঁছলেন। দেব আসার কয়েক মিনিট আগেই পৌঁছেছেন নবদম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী। তবে তার আগে শুভশ্রী মাঝ রাস্তায় ব্লেজ়ার নিয়ে গাড়িতে কর্তার জন্য অপেক্ষা করছিলেন। শুটিং সেরে রাজ এলেও আসতে পারলেন না কোয়েল মল্লিক। পরদিন দুবাই যাওয়ার তাড়াতেই হয়তো, বেশ তাড়াতাড়ি পৌঁছে যান প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ‘‘এত দিনে ঠিকঠাক সেটল হলে,’’ বুম্বাদার এই শুভেচ্ছাই ছিল রাজা-পিয়ানের কাছে সেরা উপহার। সাদা ফুলের মায়াবী গন্ধ, আলোর রোশনাই ও সঙ্গীতের মিঠে আমেজ ভাল লেগেছিল সৌরভ গঙ্গোপাধ্যায়েরও। যদিও তাঁর উপস্থিতি মিনিট কয়েকের। ডায়েট সচেতন প্রিয়ঙ্কা সরকার কিন্তু ফুলকো লুচি ও বেগুনভাজার লোভ সামলাতে পারেননি! পেয়ারি কাবাব, ডাব চিংড়ি, মাটন ডাকবাংলো, ফিশ ফ্রাই, বেকড রসগোল্লা... ছিল মেনুতে। তবে বিয়েবাড়িতে বিশেষ ভাবে চোখে পড়েছে রাজা চন্দের বন্ধু জিতের অনুপস্থিতি। নিজে না এসে ভাইকে পাঠিয়ে নিমন্ত্রণ রক্ষা করেছেন তিনি। কিন্তু কেন? রাজা চন্দের পরের ছবি দেবের সঙ্গে বলে? বিয়ের পরে রাজা উড়ে গিয়েছেন মালয়েশিয়ায় ছবির শুটিংয়ের লোকেশন দেখতে। আর নতুন বউ সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Reception Raja Chanda Bidisha Chatterjee Chanda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE