Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Masaba Gupta

Masaba Gupta: তারকাদের জলটুকু নিয়ে খেতে হয় না, সঙ্গে ৫ জন করে লোক থাকে: মাসাবা

তারকা-জীবন আকাশের তারা দেখার মতোই। ভরসা দিতে চান না পোশাকশিল্পী তথা অভিনেত্রী মাসাবা গুপ্তা।

তারকাদের মতো হতে চাওয়া বোকামি!

তারকাদের মতো হতে চাওয়া বোকামি!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২২ ২২:৪৯
Share: Save:

তারকাদের পোশাক, চুল, ত্বক, চেহারা দেখে অনেকেই মুগ্ধ হন। ভাবেন, আহা তাঁরও যদি এমনটা হত! কেউ কেউ আবার পছন্দের তারকার মতো জীবন যাপন করার স্বপ্ন দেখেন। তবে আদৌ কি সেটি সম্ভব? ভরসা দিতে চান না পোশাকশিল্পী তথা অভিনেত্রী মাসাবা গুপ্তা। জানান, তারকারা এমনিতেই ভাগ্যবান, সুবিধাভোগী। কখন কী পরবেন, কী খাবেন, কোথায় যাবেন-- এ সব কিছুই ভাবতে হয় না তাঁদের। সে সবের জন্য আলাদা লোক রয়েছে।

শিল্পা শেঠির ফিটনেস চ্যাট শো, 'শেপ অব ইউ'-তে এসে সোজাসাপটা কথা বললেন মাসাবা। শিল্পা হেসে জিজ্ঞেস করলেন, "আর তোমার নিজের রুটিন?"

মাসাবার জবাব, "মিথ্যে বলব কেন? লোকে জানুক। আমার মুখেও জল এগিয়ে দেওয়ার জন্য পাঁচজন লোক আছে।" সে কারণেই নিয়মিত শরীরচর্চা থেকে শুরু করে রূপটান, সব কিছু সময়ে মাফিক হয়ে যায় বলে জানান মাসাবা।

অভিনেত্রী আরও বলেন, তারকাদের জীবন সম্পর্কে আজও সাধারণের ধারণা স্পষ্ট নয়, যা নিয়ে আগে ধন্দ মেটানো উচিত বলে তিনি মনে করেন। বলেন, খ্যাতনামীদের ঘিরে সব সময় একটা নিজস্ব দল ঘুরে বেড়ায়। তাঁরাই সব কিছুর খেয়াল রাখেন। তাঁদের জন্যই শৃঙ্খলা বজায় রাখতে পারেন তারকারা। কিন্তু সাধারণ মানুষের সেই সামর্থ্য হবে কী ভাবে? কাজেই কাঙ্ক্ষিত জীবন যাপন এ সব পরিকাঠামো ছাড়া সম্ভব নয়।

পেশায় মূলত পোশাকশিল্পীই ছিলেন মাসাবা। তবে সম্প্রতি অভিনয়ে এসেছেন। মা নীনা গুপ্তার সঙ্গে তাঁর 'মাসাবা-মাসাবা' অনুষ্ঠানটি সাড়া ফেলেছিল। প্রথম সিজনের শ্যুটিংয়ের বিষয়ে কথা বলতে গিয়ে মাসাবা শিল্পাকে বলছিলেন, “আমি আগে জানতাম না, অভিনয়-জীবন এত কঠিন। আমার মা একদিন শ্যুটিংয়ের পর ক্লান্ত হয়ে পড়েছিল। আমি অনায়াসে বললাম, তোমরা শুধু সুন্দর জামাকাপড় পরো, সাজগোজ করো, এ কেমন কাজ? কিন্তু এখন আমি জানি, কত কিছুর ধকল যে নিতে হয় তার ইয়ত্তা নেই।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Masaba Gupta Neena Gupta Acting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE