Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Durnibar-Meenakshi

দুর্নিবারের দ্বিতীয় বিয়ের পর প্রথম বার পোস্ট করলেন প্রথম স্ত্রী মীনাক্ষী, লিখলেন...

১৪ দিন হল দ্বিতীয় বার সংসার পেতেছেন দুর্নিবার সাহা। প্রথম স্ত্রী মীনাক্ষীকে এত দিন সমাজমাধ্যমে দেখা যায়নি। এত দিন পর তাঁর প্রথম পোস্ট।

Meenakshi Mukherjee post for the first time after her ex husband Durnibar Saha’s second marriage

দুর্নিবারের দ্বিতীয় বিয়ের পর প্রথম বার পোস্ট করলেন প্রথম স্ত্রী মীনাক্ষী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৫:৪৬
Share: Save:

সপ্তাহ দুয়েক হল দ্বিতীয় বার বিয়ে সেরেছেন গায়ক দুর্নিবার সাহা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন দুর্নিবার। তাঁর এই দ্বিতীয় বিয়ে নিয়ে সমাজমাধ্যমের পাতায় কম হেনস্থাও হতে হয়নি গায়ককে। কিন্তু এত দিন কোনও রকমের পোস্ট করেননি দুর্নিবারের প্রথম স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। গায়কের বিয়ের আগে অবশ্য একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছিলেন তিনি।

মীনাক্ষী লিখেছিলেন, “জীবনে রণবীর সিংহকে আনতে হলে রণবীর কপূরকে যেতে দিতে হবে।” তাঁর এই পোস্টটা যে পরোক্ষ ভাবে দুর্নিবারকে খোঁচা, এমনটাই ধরে নিয়েছিলেন অনেকে। তার পর অনেক দিন কিছু লেখেননি মীনাক্ষী। বেশ অনেক দিন পর আবার নিজের একটি ছবি পোস্ট করলেন মীনাক্ষী।

বারান্দার পাশে উদাসী চোখে তাকিয়ে মীনাক্ষী। ছবি বলছে নতুন কিছুর যেন অপেক্ষায় আছেন তিনি। নিজের ছবির উপরে তিনি লেখেন, “একটু বেশি পরিশ্রম করো, কারণ সে পথে তেমন ভিড় হয় না।” তাঁর ছবির নীচে অনেকেই মন্তব্য করেছেন। গায়িকা ইমন চক্রবর্তী লেখেন, “তুমি ভালবাসার প্রতীক।” ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যায়, দুর্নিবারের সঙ্গে ছাড়াছাড়ির পর নাকি প্রথম ইমনের বাড়িতেই গিয়েছিলেন মীনাক্ষী। দুর্নিবারের এই দ্বিতীয় বিয়ে যে অনেকেই ভাল ভাবে নেননি সে কথাও শোনা যায়। গায়কের এই দ্বিতীয় বিয়েতে ইমন-সহ অনেক সঙ্গীতশিল্পীকেই দেখা যায়নি।

প্রসঙ্গত, আনন্দবাজার অনলাইনকে দুর্নিবার জানিয়েছিলেন, তাঁরা সামাজিক হেনস্থার শিকার। খুব শীঘ্রই মধুচন্দ্রিমার জন্য বিদেশের এক দ্বীপে উড়ে যাবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE