Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Poonam Dhillon

ফুটবল ছেড়ে অভিনয়! ব্যক্তিগত জীবন আড়াল রেখেও লক্ষ লক্ষ অনুরাগী পুনম ধিলঁর কন্যার

পালোমা বরাবর চাইতেন একজন পেশাদার ফুটবলার হতে। তবে শেষমেশ তিনি নাচ এবং মডেলিংয়েই ঝোঁকেন। মায়ের পদাঙ্ক অনুসরণ করেই তিনি এ বার পা রাখতে চলেছেন বলিউডে।

Meet Poonam Dhillon\\\\\\\\\\\\\\\'s stunning daughter Paloma Dhillon, set to make her Bollywood debut soon

পুনমের ২৮ বছরের কন্যা পালোমাও শীঘ্রই নাকি বলিউডে আত্মপ্রকাশ করবেন। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৫:৩৮
Share: Save:

প্রবীণ অভিনেত্রী পুনম ধিলঁকে এখনও অনেকেই মনে রেখেছেন। সফল অভিনয় জীবনের পাশাপাশি সৌন্দর্য প্রতিযোগিতায় জিতেও সাড়া ফেলেছিলেন ‘নূরি’ (১৯৭৯)-র নায়িকা। পুনমকে তাঁর প্রজন্মের সবচেয়ে সুন্দরী অভিনেত্রীদের একজন বলে মনে করেন দর্শক। কন্যা পালোমা ধিলঁও তেমনই রূপ পেয়েছেন। পুনমের ২৮ বছরের কন্যা পালোমাও নাকি শীঘ্রই বলিউডে আত্মপ্রকাশ করবেন।

পালোমা সম্পর্কে খুব বেশি কিছু জানা যায় না, কারণ তারকাসন্তান তাঁর ব্যক্তিগত জীবন গোপন রাখতেই পছন্দ করেন। পালোমার অবশ্য একটি ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে যাতে ৫০ হাজারেরও বেশি অনুসরণকারী। তাঁর ছবি সমাজমাধ্যমে তখনই ভাইরাল হয়, যখন মা পুনম সেগুলি নিজের অ্যাকাউন্টে শেয়ার করেন, বা বিভিন্ন ফ্যান পেজ যদি না পালোমার ছবি ছড়িয়ে দেয়।

১৯৮৮ সালে প্রযোজক অশোক ঠাকেরিয়াকে বিয়ে করেছিলেন পুনম। তাঁদের কোল আলো করে দুই সন্তান আনমোল এবং পালোমা। তবে ১৯৯৭ সালে দম্পতির সম্পর্কে দাঁড়ি পড়ে। পুনম এবং অশোকের আইনি বিচ্ছেদ হয়।

পালোমা তাঁর মায়ের কাছেই বড় হন। স্কুল এবং কলেজে তিনি নিয়মিত ফুটবল খেলতেন। একটা সময় ছিল যখন পালোমা চাইতেন একজন পেশাদার ফুটবলার হতে। তবে শেষমেশ তিনি নাচ এবং মডেলিংয়ের দিকেই ঝোঁকেন। মায়ের পদাঙ্ক অনুসরণ করেই তিনি অভিনয়ে আগ্রহ প্রকাশ করেন। শুটিং চলছে, যদিও ছবির নাম এখনও জানা যায়নি। পরিচালনা করবেন সুরজ বরজাতিয়ার পুত্র অবনীশ বরজাতিয়া৷ সে ছবিতেই বলিউডে পা রাখছেন পালোমা। রাজবীর দেওলের বিপরীতে অভিনয় করছেন তিনি। রাজবীর দেওল সানি দেওলের ছোট ছেলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE