Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

TV Serial: ‘মিঠাই’য়ের থেকে পিছিয়ে গেল ‘সর্বজয়া’! এ বারেও তৃতীয় ‘খুকুমণি’

‘মিঠাই’কে টপকে যাওয়ার সাধ্য কারওরই এখনও নেই, ১১.২ পেয়ে ‘বাংলা সেরা’ সে।

নিজস্ব সংবাদদাতা
২৩ ডিসেম্বর ২০২১ ১৪:২৬
Save
Something isn't right! Please refresh.
 ‘মিঠাই’ টপকে গেল ‘সর্বজয়া’কে।

‘মিঠাই’ টপকে গেল ‘সর্বজয়া’কে।

Popup Close

গত সপ্তাহেও চতুর্থ স্থানে ছিল ‘সর্বজয়া’। প্রতি বারের মতোই দেবশ্রী রায় ছড়িয়ে দিয়েছিলেন তাঁর অভিনয়ের জাদু। চলতি সপ্তাহে একটু যেন বেসুরো সেই সুর। রেটিং তালিকায় পঞ্চম স্থানে নেমে এসেছে ধারাবাহিক! চিত্রনাট্য অনুযায়ী, ঘরোয়া সর্বজয়া আগের তুলনায় বাণিজ্য, প্রযুক্তি সবেতেই একটু একটু করে চৌখস হচ্ছে। তবু নম্বরের হিসেব বলছে, এক ঝটকায় অনেকটাই নেমে এসেছে সে। প্রাপ্ত নম্বর ৭.৯।

তবে এ সপ্তাহেও নিজের জায়গা থেকে একচুল নড়েনি ‘খুকুমণি’। দাপটের সঙ্গে তার ‘রাজপুত্তুর’ বিহানকে সামলাচ্ছে। কোমর বেঁধে রাঁধছে। একের পর এক নিত্যনতুন পদে চমকে দিচ্ছে সবাইকে। বিহানের বিয়ের যাবতীয় অনুষ্ঠানের তদারকিও করছে। বিহান এক মুহূর্তের জন্য চোখের আড়াল করতে রাজি নয় খুকুমণিকে। শেষ পর্যন্ত বিয়েটা কি তার সঙ্গেই হবে? সব মিলিয়ে বাড়ি বাড়ি পৌঁছে যাওয়া নতুন স্বাদের গল্পে দর্শক বিভোর। ফলাফল, ৯.৩ পেয়ে এ বারও তৃতীয় স্থানে ধারাবাহিক। তার সঙ্গী ‘উমা’। সেখানেও চলছে বিয়ের পর্ব। অভি কাকে বিয়ে করবে? উমা না আলিয়াকে? এই ধাঁধায় আটকে দর্শকমন। এই ধারাবাহিকও পেয়েছে ৯.৩ নম্বর।

Advertisement
গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।


রেটিং চার্টে বাকিরা মোটামুটি একই জায়গায়। ‘মিঠাই’কে টপকে যাওয়ার সাধ্য এখনও নেই কারও। ১১.২ পেয়ে যথারীতি ‘বাংলা সেরা’ সে। চড়ুভাতি থেকে পৌষের পিঠে-পার্বণের আমেজ- মিঠাই বাদ দিচ্ছে না কিছুই। সঙ্গে রয়েছে সিদ্ধার্থ-মিঠাইয়ের অল্পস্বল্প মান-অভিমান, অনেকটা ভালবাসা। ‘হল্লাপার্টি’র হুল্লোড়। টক-ঝাল-মিষ্টিতে জারানো এই ধারাবাহিক দু’মাসেরও বেশি টানা তালিকার শীর্ষে থেকে রেকর্ড গড়ে ফেলেছে। গত সপ্তাহের জায়গা ছাড়েনি ‘যমুনা ঢাকি’ও। ৯.৯ পেয়ে দ্বিতীয় স্থানে সে। চতুর্থ স্থানে ‘অপরাজিতা অপু’। সে পেয়েছে ৮.১।

চলতি সপ্তাহে নম্বরের ফারাক বেড়েছে স্টার জলসা, জি বাংলার মধ্যেও। স্টারের দখলে ৬৮৭ নম্বর। জি পেয়েছে ৫৯০।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement