Advertisement
১১ মে ২০২৪
Mia Khalifa

Mia Khalifa: অন্তর্বাস ছাড়া খোলামেলা পোশাকে ছবি দিলেন মিয়া খলিফা

এই ধারার ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়া মিয়ার কাছে কোনও নতুন ঘটনা নয়। আগেও নগ্ন শরীরে শুধু মালা জড়িয়ে ছবি দিয়ে অনুরাগীদের চমকে দিয়েছেন তিনি।

আলোচনার কেন্দ্রে মিয়া।

আলোচনার কেন্দ্রে মিয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ১৬:৫৯
Share: Save:

লেবানিজ-আমেরিকান তারকা মিয়া খলিফা পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত থাকলেও বেশ কয়েক বছর হল তিনি পর্ন ইন্ডাস্ট্রি থেকে সরে এসেছেন। তবু এখনও তাঁকে পর্নস্টার হিসেবেই চেনেন সকলে।টেক্সাস বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক এই তরুণী সম্প্রতি নেটমাধ্যমে অন্তর্বাস ছাড়া সবুজ শার্ট আর প্যান্ট পরে ছবি দিয়ে আবার আলোচনার কেন্দ্রে। মজা করে লিখেছেন মিয়া “ রাত ১১টার পরে নাগেটস খেতে চাইলে পিআর সেটা না আনতে পারলে হতাশ হই”। এই বক্তব্যের পরেই মিয়া অন্তর্বাস ছাড়া বক্ষ উজাড় করে ছবি দিয়েছেন।

তাঁর এই ছবি স্বভাবতই নেট্মাধ্যমের তাপমাত্রা বাড়িয়ে তুলেছে। ১১ লক্ষের মানুষ এই ছবি ইতিমধ্যেই দেখে ফেলেছেন।এমনকি মিয়ার গলার ঝকঝকে হারের দ্যুতি ম্লান হয়ে গিয়েছে তাঁর উদ্ধত বক্ষের ইশারায়। তবে এই ধারার ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়া মিয়ার কাছে কোনও নতুন ঘটনা নয়। আগেও নগ্ন শরীরে শুধু মালা জড়িয়ে ছবি দিয়ে অনুরাগীদের চমকে দিয়েছেন তিনি।

কিন্তু এত ভাল ছাত্রি হওয়া সত্ত্বেও কেন পর্ন ইন্ডাস্ট্রিতে এসেছিলেন তিনি। তার কারণ হিসেবে মিয়া জানিয়েছিলেন,”আত্মসম্মানবোধই আমাকে এই দুনিয়ায় নামতে বাধ্য করেছিল, আসলে ছোটবেলা থেকেই শরীরের ওজনের জন্য হাসির খোড়াক হতে হত আমায় , আমি ভাবিনি যে আমি কখনও কোনও পুরুষের দৃষ্টি আকর্ষণ করতে পারি। তাই কলেজের পর যখন ওজন কমিয়ে আমি খানিকটা তন্বী এবং ঝরঝরে হয়ে উঠি তখনই প্রথম বারের জন্য আমি পুরুষদের প্রশংসা পেতে শুরু করেছিলাম, আর এটা ধরে রাখার জন্যই পর্ন দুনিয়ায় আমার আসা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mia Khalifa Actress Porn Star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE