Advertisement
০১ মে ২০২৪
Alia Bhatt

Ranbir Kapoor-Alia Bhatt: কোথায় বিয়ে করবেন রণবীর-আলিয়া? ভিক্যাটের বিয়ের পর সেই খবর প্রকাশ্যে

২০১৮ সাল থেকে রণবীর আর আলিয়ার সম্পর্ক। প্রথম পর্যায়ে লুকোছাপা থাকলেও রণবীর এক সাক্ষাৎকারে আলিয়ার সঙ্গে প্রেমের কোথা স্বীকার করেছেন।

মুম্বই সংবাদমাধ্যমের খবর, ২০২২-এর ডিসেম্বর কিংবা ২০২৩-এর জানুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়ছেন ‘রালিয়া’।

মুম্বই সংবাদমাধ্যমের খবর, ২০২২-এর ডিসেম্বর কিংবা ২০২৩-এর জানুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়ছেন ‘রালিয়া’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ১৬:৩৪
Share: Save:

ক্যাটরিনা কইফ আর ভিকি কৌশলের বিয়ের রেশ ইন্ডাস্ট্রি জুড়ে। এর মাঝেই বি টাউনে আলিয়া ভট্ট আর রণবীর কপূরের বিয়ে নিয়ে নানা প্রশ্ন উঠছে। তাঁরা কি অন্য কোনও দেশে গিয়ে বিয়ে করবেন?

মুম্বই সংবাদমাধ্যমের খবর, ২০২২-এর ডিসেম্বর কিংবা ২০২৩-এর জানুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়ছেন ‘রালিয়া’। তবে ক্যাটরিনা, দীপিকা, প্রিয়াঙ্কাদের মতো মুম্বই ছেড়ে অন্য কোথাও গিয়ে যে বিয়ে করবেন না তাঁরা, তা স্পষ্ট হয়ে গিয়েছে। জানা গিয়েছে শুধু দূরে বিয়েই নয় প্রচুর খরচ করে বিলাসবহুল বিয়ে করতে রাজি নন আলিয়া আর রণবীর। বরং সাদামাঠা ঘরোয়া পরিবেশে বিয়েই তাঁদের পছন্দ। তাঁদের বিয়েতে যে পরিবারই গুরুত্ব পাবে, তাও জানিয়েছেন তাঁরা। আলিয়ার বয়স্ক বাবা মহেশ ভট্ট আর রণবীরের কাকার পক্ষে অন্যত্র গিয়ে বিয়েতে শামিল হওয়া সম্ভব নয় বলেই আলিয়া-রণবীর নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন। মুম্বইয়ের এক সাত তারা হোটেলেই তাঁদের বিয়ে হবে।


২০১৮ সাল থেকে রণবীর কপূর আর আলিয়া ভট্টের সম্পর্ক। প্রেম নিয়ে প্রথম পর্যায়ে লুকোছাপা থাকলেও রণবীর এক সাক্ষাৎকারে স্বীকার করেছেন তাঁর সঙ্গে আলিয়ার গভীর সম্পর্ক নিয়ে। দীপাবলিতে দু’জনকে একসঙ্গে সেজেগুজে ছবি দিতেও দেখা গিয়েছিল।

‘ভিক্যাট’ বা‘বিরুষ্কা’র মতো করে বিয়ে করবেন না রণবীর-আলিয়া।

‘ভিক্যাট’ বা‘বিরুষ্কা’র মতো করে বিয়ে করবেন না রণবীর-আলিয়া।

বিয়ের ভিডিয়ো ও ছবির স্বত্ব প্রায় ১০০ কোটি টাকায় বিক্রি করেছেন ভিক্যাট, ‘বিবাহিত’ তকমার সঙ্গে সঙ্গেই আকাশ ছুঁয়েছে জুটির বাজারদর। ঠিক যেমনটা হয়েছিল প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস, দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহ, অনুষ্কা শর্মা-বিরাট কোহলীদের ক্ষেত্রে। নিন্দকেরা বলছেন, শুধু বিয়েতে বাণিজ্য নয়, ইদানীং জীবনসঙ্গী বাছাইয়েও রীতিমতো হিসেব কষছেন তারকারা। বিয়ের এই বাণিজ্যিকরণ থেকে নিজেদের হয়তো দূরে রাখতে চাইছেন রণবীর-আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranvir Kapoor Celebrity BOLLYOOD
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE