Advertisement
২৬ এপ্রিল ২০২৪
salman khan

Katrina-Vicky: ভিকিকে ছাপিয়ে গেলেন রণবীর, সলমন! ক্যাটরিনাকে উপহার হিরের নেকলেস, গাড়ি

ক্যাটরিনা কী দিলেন স্বামীকে? নায়িকার উপহার, ১৫ কোটি টাকা দামের সুখী গৃহকোণ!

প্রাক্তনদের থেকে উপহার পেলেন ক্যাটরিনা।

প্রাক্তনদের থেকে উপহার পেলেন ক্যাটরিনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ২১:৪২
Share: Save:

সাত পাক না-ই ঘুরুন, উপহারেই ভিকি কৌশলকে ছাপিয়ে গেলেন ক্যাটরিনা কইফের দুই প্রাক্তন!

কী ভাবে? ভিকি তাঁর স্বপ্নসুন্দরীকে বেঁধেছেন নীলকান্ত মণির আংটিতে।মণির চারপাশে অজস্র হিরের দ্যুতি। ক্যাটরিনার চাঁপাকলি আঙুলে সেই আংটি জ্বলজ্বল। মনে করিয়ে দিয়েছে ব্রিটেনের রাজবধূ লেডি ডায়নার বিয়ের আংটির কথা। এক সময় তাঁর আঙুলেরও শোভা বাড়িয়েছিল হুবহু এমনই এক আংটি। ক্যাটরিনাকে ভিকির দেওয়া এই বাগদানের আংটির দাম ১.৩ কোটি টাকা। বিয়ে মিটে যাওয়ার পরেই উপুড় হয়েছে নায়িকার পাওয়া উপহারের ঝুলি। জানা গিয়েছে, তাঁর দুই প্রাক্তন সলমন খান এবং রণবীর কপূর নাকি উপহারের মূল্যের দিক থেকে ছাপিয়ে গিয়েছেন ভিকিকে! সলমন দম্পতিকে উপহার দিয়েছেন ৩ কোটি টাকা দামের গাড়ি। রণবীর দিয়েছেন ২.৭ কোটি টাকা দামের হিরের নেকলেস!

রইল বাকি অভিনেত্রীর অন্য অভিনেতা বন্ধুদের উপহার। দম্পতির জীবন সুরভিত করতে আলিয়া ভট্টের উপহার লক্ষ টাকার সুগন্ধি! ভি-ক্যাটের সুন্দরী পড়শি অনুষ্কা শর্মা দিয়েছেন ৬.৪ লক্ষ দামের হিরের কানের দুল। ঘর সাজাতে জুড়ি নেই শাহরুখ ‘বাদশা’ খানের। নবদম্পতির আবাসন যাতে তাঁর বাংলো মন্নতের মতোই সেজে ওঠে, তার জন্য তাঁর উপহার দেড় লক্ষ টাকা দামের মূল্যবান পেন্টিং।

পিছিয়ে নেই হৃতিক রোশনও। রাতের অভিসারে ভিকি যাতে ক্যাটরিনাকে নিয়ে উড়ে যেতে পারেন, তার জন্য তিনি দিয়েছেন ৩ লক্ষ টাকা দামের দ্বিচক্র যান। তাপসী পান্নুরও পাল্লা ভারী বন্ধু ভিকির দিকেই। অভিনেতাকে তিনি দিয়েছেন ১.৪ লক্ষ মূল্যের একটি প্ল্যাটিনাম কবজিবন্ধ। তবে উপহারের দিক থেকে সকলকে ছাপিয়ে গিয়েছেন ক্যাটরিনা। কী দিলেন তিনি স্বামীকে? নায়িকার উপহার, ১৫ কোটি টাকা দামের সুখী গৃহকোণ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Vicky Kaushal katrina kaif
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE