Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

Yash-Nusrat: একসঙ্গে শরীরচর্চার পর সারা দিন লুক সেটে ব্যস্ত যশরত

ইতিমধ্যেই জুটির একটি লুক ভাইরাল, যশ সাদা শার্ট-জিন্সে পরে, নুসরত কালো টপ আর ট্রাউজার্স পরেছেন।

ব্যস্ত যশ-নুসরত।

ব্যস্ত যশ-নুসরত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ১৯:৫৩
Share: Save:

একে অন্যের মধ্যে যেন মিশে রয়েছেন যশ দাশগুপ্ত-নুসরত জাহান! শুক্রবার তাঁরা এক সঙ্গে শরীরচর্চায় মেতেছেন। রবিবারও তাঁরা কাজে ব্যস্ত। সারা দিন এক সঙ্গে কাটিয়েছেন চিত্রগ্রাহক তথাগত ঘোষের স্টুডিয়োতে। উপলক্ষ? জুটির আগামী ছবি ‘মাস্টারশাই আপনি কিচ্ছু দেখেননি’ ছবির লুক সেট। তার জন্যই ক্যামেরার মুখোমুখি যুগলে। অনুরাগীদের যেন বার্তাই দিয়েছেন তাঁরা, ‘আজ রবিবার, আজ আমাদের কাজের দিন!’


কী কী সাজে এ দিন ‘যশরত’-এর লুক সেট হয়? প্রযোজক এনা সাহা আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, তথাগতর ক্যামেরা শাড়ি, সালোয়ার, জিন্সে বন্দি করেছে নুসরতকে। যশ ছিলেন ক্যাজুয়াল শার্ট-জিন্সে। কারণ, তাঁরা দু’জনেই পর্দায় কলেজের ছাত্র হিসেবে ধরা দেবেন। তবে তাঁর কাছে লুক সেটের ছবি এখনও এসে পৌঁছোয়নি। তাই ঠিক কোন পোশাকে নুসরতকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক পরিচালিত এই ছবিতে, সেটাও ঠিক হয়নি। যদিও ইতিমধ্যেই জুটির একটি লুক ভাইরাল। সেখানে যশ সাদা শার্ট আর জিন্স পরে। নুসরত কালো টপ আর ট্রাউজার্স পরেছেন। খোলা চুল, ছিমছাম রূপটানে ছিপছিপে সুন্দরী যথারীতি আকর্ষণীয়। শ্যুট হয়েছে তথাগতর স্টুডিয়োতে।

ছবি সম্বন্ধে আনন্দবাজার অনলাইনকে এর আগে পরিচালক বলেছিলেন, ‘‘আমার পরের ছবিতে কলেজ থাকবে, ছাত্র রাজনীতি থাকবে। এবং প্রেমও থাকবে। সেই সম্পর্ক বলবে, রয়ে সয়ে প্রেমই ভাল।’’ তিনি আরও জানিয়েছিলেন, ছাত্র রাজনীতিতে আরও এক বন্ধু থাকবেন। তিনি পুরুষ বন্ধু। ছবিতে তিনি নুসরতের প্রেমিক নন, কিন্তু বন্ধুর থেকে বেশি! সেই তৃতীয় নায়কের ভূমিকায় অভিনয় করবেন কে? এনা জানিয়েছেন, এখনও থোঁজ চলছে। একই সঙ্গে শিলাদিত্য ব্যস্ত শ্যুটের নির্দিষ্ট জায়গার খোঁজে। চলতি বছরের শেষ বা নতুন বছরের একেবারে শুরুতে শ্যুট শুরুর সম্ভাবনা রয়েছে। সম্পর্কের নতুন দিক দেখানোর পাশাপাশি শিলাদিত্য নতুন জুটি বাঁধছেন সুরকার অম্লানের সঙ্গে। জানিয়েছেন, অম্লানের কিছু গান এই ছবির জন্য উপযুক্ত। তাঁর ভাল লেগেছে। আশা, দর্শক-শ্রোতাদেরও ভাল লাগবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yash Dasgupta Nusrat Jahan Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE