Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

Vicky-Katrina: হাজার কোটি ছুঁতে পারে ‘ভিক্যাট’-এর বাজারদর, তেমনই ইঙ্গিত দিচ্ছে হিসেব

ছবি ছাড়াও একাধিক বিজ্ঞাপন, বিভিন্ন অনুষ্ঠানে মুখ দেখিয়ে মোটা টাকা রোজগার করবেন তাঁরা।

দু’জনের সাফল্য এবং জনপ্রিয়তার কারণে তাঁদের রোজগারের পরিমাণ চোখে পড়ার মতো।

দু’জনের সাফল্য এবং জনপ্রিয়তার কারণে তাঁদের রোজগারের পরিমাণ চোখে পড়ার মতো।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ২০:২২
Share: Save:

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। এক সূত্রে বাঁধা পড়েছেন বলিউডের প্রথম সারির দুই তারকা। ইন্ডাস্ট্রির নতুন ‘পাওয়ার কাপল’ও বলা হচ্ছে তাঁদের। কেন জানেন?

দু’জনের সাফল্য এবং জনপ্রিয়তার কারণে তাঁদের রোজগারের পরিমাণ চোখে পড়ার মতো। বর্তমানে ভিকি যে কোনও বিজ্ঞাপনের জন্য ২ কোটি টাকা পারিশ্রমিক নেন। ক্যাটরিনা নেন ৫ কোটি টাকা। বাণিজ্য বিশেষজ্ঞরা মনে করছেন, একসঙ্গে কোনও বিজ্ঞাপন করলে ১০ কোটি বা তারও বেশি পারিশ্রমিক পেতে পারেন তাঁরা। অন্য দিকে, ছবিতে অভিনয়ের জন্য ভিকির পারিশ্রমিক ৭ কোটি টাকা। ক্যাটরিনাকে নায়িকা হিসেবে পেতে খরচ ১০-১১ কোটি টাকা। জুটি হিসেবে ছবি করলে বেড়ে যাবে তাঁদের বাজার দর।

সম্পত্তির দিক থেকেও পিছিয়ে নেই ‘ভিক্যাট’। মুম্বইয়ের লোখন্ডওয়ালায় প্রায় ১৭ কোটি টাকার একটি ফ্ল্যাটের মালিক ক্যাটরিনা। বান্দ্রাতেও ৮ কোটি টাকার একটি তিন কামরার ফ্ল্যাট আছে তাঁর। পশ্চিম আন্ধেরিতে ভিকি তাঁর পরিবারের সঙ্গে থাকেন। বিয়ের পরে যদিও জুহুর রাজমহলে একটি বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছেন নবদম্পতি।

বাণিজ্য বিশেষজ্ঞরা মনে করছেন, জুটি হিসেবে ভিকি-ক্যাটরিনার বাজার দর ছুঁতে পারে এক হাজার কোটি। বিগত কয়েক বছরে নায়িকা হিসেবে সফল ভাবে কাজ করেছেন ক্যাটরিনা। তাঁর রূপটান সামগ্রীর ব্র্যান্ডে অর্থ লগ্নি করেও লাভের মুখ দেখেছেন ‘এক থা টাইগার’-এর নায়িকা। অন্য দিকে, ভিকিও কাজ করছেন একাধিক ভাল ছবিতে। তবে ছবি ছাড়াও একাধিক বিজ্ঞাপন, বিভিন্ন অনুষ্ঠানে মুখ দেখিয়ে মোটা টাকা রোজগার করবেন তাঁরা। তেমনই ইঙ্গিত বাণিজ্য বিশেষজ্ঞদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal katrina kaif Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE