Advertisement
০২ মে ২০২৪
Mika Singh-Akanksha Puri

মালাবদল করেও বিয়ে হল না? ‘স্বয়ম্বর’ শেষে আকাঙ্ক্ষার দাবি, মিকা শুধুই ‘বন্ধু’

রিয়্যালিটি শো শেষে এ বার রিয়্যালিটিতে ফেরার পালা। ‘স্বয়ম্বর: মিকা দি বোটি’ শেষ হওয়ার পর তিন মাস পার। বিয়ে করলেন না মিকা-আকাঙ্ক্ষা।

দর্শকদের সাক্ষী রেখে মালাবদল করে বন্ধুত্বকে পরের ধাপে নিয়ে যাওয়ার কথা ভেবেছিলেন না মিকা আর আকাঙ্ক্ষা?

দর্শকদের সাক্ষী রেখে মালাবদল করে বন্ধুত্বকে পরের ধাপে নিয়ে যাওয়ার কথা ভেবেছিলেন না মিকা আর আকাঙ্ক্ষা? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৫:০৭
Share: Save:

জীবনসঙ্গী পেয়ে গিয়েছেন রিয়্যালিটি শো-এর মঞ্চে। তার পর যে আর পাত্তাই নেই! ‘স্বয়ম্বর: মিকা দি বোটি’ শেষ হওয়ার পর তিন মাস কেটে গেল। পর্দায় মালাবদলের পর এখনও আকাঙ্ক্ষা পুরীর সঙ্গে ছাদনাতলায় দেখা গেল না মিকা সিংহকে। তবে কি পিছিয়ে গিয়েছেন সিদ্ধান্ত থেকে? চলছিল জল্পনা। শেষমেশ শনিবার মুখ খুললেন আকাঙ্ক্ষা।

এক সাক্ষাৎকারে অনুরাগীদের হতাশ করে অভিনেত্রী বললেন, “শো-তেও জানিয়েছিলাম, এখনও বলছি। আমি আর মিকা বহু বছর ধরে বন্ধু। আমরা শুধুই বন্ধু। মোটেও প্রেম করছি না।”

কিন্তু কথা তো ছিল অন্য! দর্শকদের সাক্ষী রেখে মালাবদল করে বন্ধুত্বকে পরের ধাপে নিয়ে যাওয়ার কথা ভেবেছিলেন না মিকা আর আকাঙ্ক্ষা? জবাবে আকাঙ্ক্ষা বললেন, “হ্যাঁ, স্বয়ম্বরের আয়োজন ছিল সঙ্গী নির্বাচনের জন্যই। আমরা দু’জন দু’জনকে বেছেছিলাম, কারণ প্রায় এক যুগ ধরে পরস্পরকে চিনি। কিন্তু কখনওই বলিনি যে, আমরা প্রেমে পড়েছি। আমরা শুধু জীবনসঙ্গী খুঁজছিলাম। এমন মানুষ, যে কিনা বন্ধু হবে আগে। শো-এর আগেও আমরা বন্ধু ছিলাম। পরেও রয়েছি। কিছুই বদলায়নি।”

অভিনেত্রী আরও জানান, কাজের ব্যস্ততায় আপাতত অন্য কোনও পরিকল্পনা নেই। স্বয়ম্বরে পুরোটাই ছিল খেলার অংশ। সে তো আর বাস্তব নয়! দর্শককেও এটা বুঝতে হবে। যদিও আকাঙ্ক্ষার দাবি, লোকে নানা কথা বলে, সে সবে তিনি আর মিকা দু’জনেই অভ্যস্ত। বর্তমানে ওয়েব সিরিজ়ের কাজে ব্যস্ত আকাঙ্ক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mika Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE