Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

১৭ বছর আগে চুমুর খেসারত, মামলা প্রত্যাহারের আর্জি মিকার, পাল্টা কী বললেন রাখি?

রাখির ঠোঁটে বিনা অনুমতিতে চুমু! ১৭ বছর ধরে বম্বে কোর্টে পড়ে রয়েছে এই মামলা। এ বার নয়া পদক্ষেপ করলেন মিকা।

 Mika Singh Rakhi Sawant kissing controversy singer approaches bombay high court to quash the case

প্রায় ১৭ বছর ধরে কোর্টে পড়ে রয়েছে মামলা, এ বার নিষ্পত্তি চাইছেন মিকা। কী মত রাখির? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৫:২৭
Share: Save:

সাল ২০০৬। নিজের জন্মদিনের পার্টিতে জোর করে রাখি সবন্তের ঠোঁটে ঠোঁট রাখেন গায়ক মিকা সিংহ। সেই ঘটনায় শোরগোল পড়ে যায়। বেশ নিন্দা হয় গায়কের এ ধরনের আচরণের। ঘটনায় খানিকটা বাড়তি প্রচারের আলো ছিনিয়ে নিয়েছিলেন রাখি। মিকার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ (মহিলাকে উত্ত্যক্ত করা) এবং ৩২৩ (স্বেচ্ছায় কাউকে আঘাত করা) ধারায় মামলা দায়ের করেন। যদিও দিন কয়েকের মধ্যেই সেই মামলায় জামিন পান মিকা। তবু প্রায় ১৭ বছর ধরে কোর্টে পড়ে রয়েছে এই মামলা। এ বার সেখান থেকে নিষ্পত্তি চাইছেন গায়ক। কী মত রাখির?

মায়ানগরীতে কেউ যেমন দীর্ঘ দিনের বন্ধু হয় না, আবার শত্রুতাও খুব বেশি দিন কেউ জিইয়ে রাখতে চান না। সময় বহতা। বদলে যাওয়া সময়ে বদলেছে রাখি-মিকার সম্পর্কের সমীকরণ। মিকা এখন রাখির ভাই। তাই সম্প্রতি বম্বে হাইকোর্টে হলফনামা দাখিল করে এই মামলার নিষ্পত্তি চেয়েছেন মিকা। গায়ক জানান, রাখি সবন্তও সম্মতি জানিয়েছেন এই এফআইআর খারিজ করে নেওয়ার বিষয়ে। শুধু তা-ই নয়, নিজেদের মধ্যে সমস্যা মিটিয়েছেন তাঁরা। সম্প্রতি এই মামলারই শুনানি ছিল। কিন্তু আদালতের নথিতে রাখির মামলা খারিজের হলফনামা না মেলায় পিছিয়ে যায় শুনানি। আগামী ১৭ এপ্রিল এই মামলার পরবর্তী শুনানির তারিখ ধার্য করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE