Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Salman Khan

আবারও প্রাণনাশের হুমকি পেলেন সলমন খান, এ বার আগাম জানানো হল হত্যার দিনক্ষণও!

লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রারেই শেষ নয়। আবারও প্রাণনাশের হুমকি পেলেন সলমন খান। ইদের পরই নাকি খুন হতে চলেছেন তিনি, হুঁশিয়ারি এল হুমকি ফোনে।

Salman Khan receives another death threat

ফের প্রাণনাশের হুমকি পেলেন বলিউডের ভাইজান। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৩:০৯
Share: Save:

সামনেই ইদ। তার উপর মুক্তি পেতে চলেছে তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। ছবির ট্রেলার মুক্তির পরে সবে প্রচার শুরু করেছেন সলমন খান। এর মধ্যেই ফের প্রাণনাশের হুমকি পেলেন বলিউডের ভাইজান। রাজস্থানের জোধপুর থেকে আসে হুমকি ফোন। ৩০ এপ্রিল নাকি খুন হতে চলেছেন সলমন, ফোনে হুঁশিয়ারি দিয়ে জানান ওই ব্যক্তি। পুলিশ কন্ট্রোল রুমে ফোন পাওয়ার পরেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

সোমবার, ১০ এপ্রিল মুম্বইয়ের জুহুতে ছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। ওই অনুষ্ঠানের পরেই নাকি মেলে ওই হুমকি ফোন। খবর, পুলিশ কন্ট্রোল রুমে ফোন করেন রাজস্থানের জোধপুরের এক ব্যক্তি। নিজেকে রকি ভাই বলে পরিচয় দেন তিনি। ফোনে তিনি জানান, ৩০ এপ্রিল সলমন খানকে খুন করতে চলেছেন তিনি। এই ফোন পাওয়ার পর থেকেই বেড়েছে চাঞ্চল্য। বান্দ্রা পুলিশে স্টেশনে দায়ের হয়েছে অভিযোগ। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিক বার প্রাণনাশের হুমকি পেয়েছেন বলিউডের ভাইজান। গত মাসেই জোধপুর থেকে গ্রেফতার করা হয় ধাকড়রাম রামলাল সিয়াগ নামক এক ব্যক্তিকে, যাঁর ফোন থেকে প্রাণনাশের হুমকি ইমেল পাঠানো হয়েছিল সলমন খানকে। সেই ইমেলে লেখা হয়েছিল, সিধু মুসেওয়ালার মতোই পরিণতি নাকি হতে চলেছে সলমন খানের। তদন্ত করে খবর মেলে, প্রয়াত পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার বাবাকেও হুমকি ইমেল পাঠিয়েছিলেন ওই ব্যক্তি। শুধু তা-ই নয়, আগ্নেয়াস্ত্র আইনেও ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা রয়েছে সর্দারপুরা পুলিশ স্টেশনে। মুসেওয়ালার মৃত্যুকাণ্ডে সন্দেহভাজন লরেন্স বিষ্ণোই ও গোল্ডি ব্রারের সঙ্গে রকি ভাইয়ের কোনও যোগসাজশ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE