Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tiger vs Pathaan

শাহরুখ আর সলমনেই ক্ষান্ত নন নির্মাতারা! এ বার খলনায়ক আসছে ‘গেম অফ থ্রোন্‌স’-এর জগৎ থেকে?

‘পাঠান’-এর সাফল্য ভরসা জুগিয়েছে পরিচালক সিদ্ধার্থ আনন্দকে। পাশাপাশি, ‘টাইগার ৩’ নিয়েও তুঙ্গে অনুরাগীদের উন্মাদনা। টাইগার ও পাঠানের লড়াইয়ে এ বার কাকে জুড়লেন সিদ্ধার্থ?

Aquaman star Jason Momoa to reportedly star in Tiger vs Pathaan.

‘টাইগার ভার্সেস পাঠান’ ছবির খলনায়কের জন্য হলিউডের দিকে ঝুঁকছে যশরাজ। গ্রাফিক্স: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১২:২৮
Share: Save:

বলিউডে চলতি বছরটা শুরু হয়েছে ব্লকবাস্টার ছবির মাধ্যমে। ‘পাঠান’-এর সৌজন্যে প্রেক্ষাগৃহে ফিরেছেন দর্শক। বক্স অফিস ব্যবসার অঙ্কেই মিলেছে তার প্রমাণ। হাজার কোটি টাকার গণ্ডি পেরিয়েও নাগাড়ে ব্যবসা করেছে যশরাজ ফিল্মসের ‘পাঠান’। ‘পাঠান’-এর পর এ বার ‘টাইগার ৩’-এর জন্য কোমর বেঁধে নেমেছে ওয়াইআরএফ। খবর, ‘পাঠান’-এর মতো ‘টাইগার ৩’ ছবিতেও এক ফ্রেমে ধরা দিতে চলেছেন শাহরুখ খান ও সলমন খান। শাহরুখ ও সলমনের যুগলবন্দি প্রেক্ষাগৃহে মন টেনেছিল দর্শক ও দুই তারকার অনুরাগীদের। সিনেপর্দার কর্ণ-অর্জুন জুটির সেই জনপ্রিয়তাকেই কাজে লাগাতে চাইছেন যশরাজ কর্তা আদিত্য চোপড়া। খবর, ‘টাইগার ৩’-এর পর এ বার ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবি নিয়ে ভাবনাচিন্তা শুরু করেছে ওয়াইআরএফ। ছবিতে খলনায়কের চরিত্রের উপর বিশেষ জোর দিচ্ছেন নির্মাতারা। শোনা যাচ্ছে, ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবিতে খলনায়কের ভূমিকায় ভাবা হচ্ছে ‘অ্যাকোয়াম্যান’ খ্যাত হলিউড তারকা অভিনেতা জেসন মোমোয়াকে।

সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হওয়া এক টুইটে দাবি করা হয়, ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবিতে খলনায়কের চরিত্রের জন্য নাকি ভাবা হচ্ছে ‘অ্যাকোয়াম্যান’ খ্যাত তারকা জেসন মোমোয়াকে। ‘গেম অফ থ্রোন্‌স’, ‘অ্যাকোয়াম্যান’-এর মতো সিরিজ়ে কাজ করে হলিউডে এখন পরিচিত মুখ জেসন মোমোয়া। খবর, প্রাথমিক আলোচনায় তাঁকেই খলনায়কের চরিত্রের জন্য চূড়ান্ত করেছেন নির্মাতারা। অভিনেতার কাছে নাকি প্রস্তাব পাঠানোর তোড়জোড়ও শুরু করেছে যশরাজ ফিল্মস। যদিও এ বিষয়ে এখনও ওয়াইআরএফের তরফে মুখ খোলেননি কেউই। তবে, সমাজমাধ্যমে এই খবর ছড়িয়ে যাওয়ার পর থেকেই উত্তেজিত অনুরাগীরা। অনেকের ধারণা, শাহরুখ খান ও সলমন খানের সঙ্গে পর্দায় জেসন মোমোয়া থাকলেই নাকি ছবি সুপারহিট! তবে, অনেকের মতে, জেসন মোমোয়ার পরিবর্তে ‘সুপারম্যান’ খ্যাত হেনরি ক্যাভিলকে আরও বেশি ভাল মানাত খল চরিত্রে।

দিন কয়েক আগে জানা যায়, সিদ্ধার্থ আনন্দের বদলে ‘ওয়ার ২’ ছবি পরিচালনা করতে চলেছেন ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিব’ খ্যাত পরিচালক অয়ন মুখোপাধ্যায়। তার পরেই খবর মেলে, ‘টাইগার ৩’ মুক্তির পরে ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবির জন্য প্রস্তুতি নেবেন ‘পাঠান’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ। ছবিতে খলচরিত্রে শেষ পর্যন্ত দেখা যাবে কোন অভিনেতাকে, সে উত্তর পেতেই এখন মুখিয়ে অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE