Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni Turns Producer

বাইশ গজের পর এ বার সেলুলয়েডে মাহি! ধোনির প্রথম ছবিতেই লুকিয়ে কোন চমক?

এত দিন বাইশ গজে ঝড় তুলেছেন। গড়েছেন একাধিক নজির। জীবনের দ্বিতীয় অধ্যায়ে রুপোলি পর্দায় পা রাখছেন ভারতীয় ক্রিকেট তারকা মহেন্দ্র সিংহ ধোনি।

Indian cricket star MS Dhoni turns producer with Dhoni Entertainment, unveils the first look of Tamil film LGM.

বাইশ গজ থেকে সোজা সিনেমার পর্দায়, মুক্তি পেল ধোনির ছবির প্রথম ঝলক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ০৯:৫৬
Share: Save:

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বেশ কয়েক বছর আগে। এখন শুধুমাত্র আইপিএলের মাঠে চেন্নাই সুপার কিংসের হলুদ জার্সি গায়েই দেখা মেলে ভারতীয় ক্রিকেট তারকা মহেন্দ্র সিংহ ধোনির। বাইশ গজ থেকে অবসরের পরে প্রচারের আলো থেকে এক প্রকার দূরেই ছিলেন রাঁচীর সুপারস্টার। জীবনের দ্বিতীয় অধ্যায়ের জন্য রুপোলি পর্দাকেই বেছে নিলেন মাহি। তবে ক্যামেরার সামনে নয়, ক্যামেরার পিছনে থেকেই সেই কাজ করতে চান তিনি। ছবি প্রযোজনার কাজে আগ্রহী তিনি, জানিয়েছিলেন আগেই। চলতি বছরের জানুয়ারি মাসে ঘোষণা করেছিলেন, পূর্ণ দৈর্ঘ্যের একটি তামিল ছবির প্রযোজনা করতে চলেছে ধোনি এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড। এ বার মুক্তি পেল সেই ছবির প্রথম ঝলক। ‘এলজিএম’ তথা ‘লেটস গেট ম্যারেড’ নামক একটি তামিল ছবির প্রযোজনা করছে ধোনি এন্টারটেনমেন্ট। প্রকাশ্যে সেই ছবির প্রথম পোস্টার। সমাজমাধ্যমের পাতায় ছবির প্রথম ঝলক সবার সঙ্গে ভাগ করে নিলেন মাহি নিজে।

স্ত্রী সাক্ষী সিংহ ধোনির সঙ্গে যৌথ ভাবে প্রযোজনা সংস্থা খুলেছেন মহেন্দ্র সিংহ ধোনি। ছবির প্রথম ঝলকেও রয়েছে সাক্ষীর নাম। ‘এলজিএম’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তামিল অভিনেতা ও ‘বিগ বস তামিল’ খ্যাত হরিশ কল্যাণ। অন্য দুই চরিত্রে রয়েছেন নাদিয়া ও ‘লভ টুডে’ খ্যাত ইভানা। কমেডি ঘরানার এই ছবির পরিচালনায় নবাগত তামিল পরিচালক রমেশ থামিলমণি। প্রথম প্রযোজনার জন্য পারিবারিক ও হালকা মেজাজের ছবিই বেছেছেন ধোনি। ছবির প্রথম পোস্টার সবার সঙ্গে ভাগ করে নেওয়ার সময় মাহি লেখেন, ‘‘এই ছবি আপনাদের সবার মুখে হাসি ফোটাবে।’’ ছবির জন্য গোটা টিমকে শুভেচ্ছাও জানিয়েছেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক। আইপিএল-এর প্রথম বছর থেকেই চেন্নাইয়ের দলে খেলছেন ধোনি। অধিনায়কত্বও করছেন দাপটের সঙ্গে। এখনও পর্যন্ত মোট চার বার বিজয়ীর শিরোপা ছিনিয়ে নিয়েছেন হলুদ জার্সির খেলোয়াড়রা। তামিলনাড়ু তাই ধোনির মনের খুব কাছের। প্রযোজনার অভিষেকের জন্য তামিল ছবিকেই বেছে নেওয়ায় খুশি মাহির অনুরাগীরাও।

প্রযোজনার খবর ঘোষণার পরেই শোনা গিয়েছিল, তামিল তারকা বিজয় থালাপতির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ধোনি। এখনও পর্যন্ত সেই বিষয়ে যদিও কোনও খবর মেলেনি। তার আগেই ‘এলজিএম’ ঘোষণা করেছেন মাহি। তবে এখনই হতাশ হচ্ছেন না অনুরাগীরা। তাঁদের আশা, ভবিষ্যতে জুটি বেঁধে কাজ করবেন মাহি ও বিজয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE