Advertisement
১৭ জুন ২০২৪
Ankush Hazra

Ankush-Mimi: চার বছর পর ফের একসঙ্গে মিমি-অঙ্কুশ, দুবাই থেকে ফিরলেন শ্যুটিং সেরে

২০১৮ সালে মুক্তি পেয়েছিল মিমি-অঙ্কুশের ‘ভিলেন’। চার বছর পর আবার জুটি বাঁধলেন দু’জনে। দুবাইয়ে হল তার শ্যুটিং।

একসঙ্গে মিমি-অঙ্কুশ?

একসঙ্গে মিমি-অঙ্কুশ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ২০:৩৯
Share: Save:

চার বছর পর তাঁরা ফিরছেন একসঙ্গে। মিমি চক্রবর্তী, অঙ্কুশ হাজরা। টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি শেষ বার পর্দায় এসেছিলেন ‘ভিলেন‘ ছবিতে। তার পর অঙ্কুশ জুটি বেঁধেছেন ঐন্দ্রিলার সঙ্গে। মিমি মন দিয়েছেন একটু অন্যধারার ছবিতে।

তবু ভক্তদের অপেক্ষা ছিল বহু দিনের। আবারও কবে একসঙ্গে দেখা যাবে মিমি-অঙ্কুশকে। সেই অপেক্ষাই ফুরোতে চলেছে এ বার। অঙ্কুশ-মিমি অবশ্য একসঙ্গে ছবি করছেন না। বড়পর্দায় দেখা যাবে না তাঁদের। সূত্র বলছে, একটি আন্তর্জাতিক সংস্থা মুখ হিসেবে জুটি বেঁধেছেন দুই তারকা।

তাদেরই বিজ্ঞাপনে দেখা যাবে দুই তারকাকে। ইতিমধ্যে শ্যুটিংও সারা। দুবাইয়ে বেশ কয়েক দিন সেই শ্যুট শেষ করে কলকাতায় ফিরেছেন দুই নায়ক-নায়িকা। কখনও বিদেশের রাস্তায়,কখনও আবার বারান্দায়। মিমির ভাগ করে নেওয়া শেষ কয়েক দিনের ছবি তৈরি করেছিল নানা রকম প্রশ্ন।

তারই মধ্যে অঙ্কুশকেও দেখা গিয়েছে বুর্জ খালিফার ছবি তুলতে। অনুরাগীদের কৌতূহল ছিল, হঠাৎ দুবাইয়ে কী করছেন দু’জনে? সেই উত্তরই মিলল এ বার। এই প্রথম টলিপাড়ার কোনও জুটিকে আন্তর্জাতিক সংস্থার মুখ হিসেবে দেখবে দর্শক।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankush Hazra Mimi Chakrborty Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE