Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
Jeet

Jeet-Mimi: ‘বাজি’র পরেই জুটি বাঁধবেন জিৎ-অঙ্কুশ! বিপরীতে একমাত্র নায়িকা মিমি?

সাধারণত নায়িকাদের সাজতে দেরি হয়। মিমির ক্ষেত্রে উল্টো! তিনি তৈরি। জিৎ সেজেই যাচ্ছেন!

১০ অক্টোবর, পঞ্চমীতে মুক্তি পেতে চলেছে জিৎ-মিমির ‘বাজি’।

১০ অক্টোবর, পঞ্চমীতে মুক্তি পেতে চলেছে জিৎ-মিমির ‘বাজি’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২১ ১৩:৫৯
Share: Save:

পুজোয় কি মিমি চক্রবর্তীর সঙ্গেই ‘বাজি’মাৎ? তেমনই ইচ্ছে জিতের। অভিনেতা-প্রযোজক এই প্রথম জুটি বেঁধেছেন সাংসদ-অভিনেত্রীর সঙ্গে। সম্প্রতি মুক্তি পেয়েছ ‘বাজি’ ছবির ট্রেলার, গান। দুই-ই ইঙ্গিত দিচ্ছে পর্দা কাঁপাবে জিৎ-মিমির রসায়ন। ধারণা যে একেবারে অমূলক নয়, তার হদিশ মিলল মঙ্গলবার। আনন্দবাজার অনলাইনের লাইভ সাক্ষাৎকারে। ছবির আলোচনা, পুজো পরিকল্পনা, নিজেদের কথা- সবেতেই যেন ছলকে উঠেছে সেই রসায়ন। জুটি বাঁধার প্রসঙ্গে জিৎ বলছিলেন, জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ করতে গিয়ে অঙ্কুশ হাজরার সঙ্গে তাঁর ভাল বন্ধুত্ব তৈরি হয়েছে। খুব শীঘ্রই তিনি জুটি বাঁধতে চলেছেন অঙ্কুশের সঙ্গে। জিতের কথা মুখ থেকে খসতেই মিমির আবদার, ‘‘সেই ছবির নায়িকা কিন্তু একমাত্র আমিই হব।’’

১০ অক্টোবর, পঞ্চমীতে মুক্তি পেতে চলেছে বাবা যাদব পরিচালিত ‘বাজি’। টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামের দৌলতে এখন সবাই অল্পবিস্তর জানেন, ছবি তৈরির নেপথ্য কাহিনি। যেমন, বিশ্বে অতিমারি শুরুর সাক্ষী হওয়া। ছবির কাজ মাঝপথে থামিয়ে ‘টিম বাজি’কে ফিরতে হয়েছিল ভারতে। অতিমারি সামান্য কমলে ফের সবাই মিলে পাড়ি জমান শীতের দেশে।
লন্ডনে হাঁড়কাপানো ঠান্ডায় ক্যামেরাবন্দি হয়েছে গানের দৃশ্য। সে কথা উঠতেই মিমির আক্ষেপ, এই ঘটনা নায়িকাদের অতিপরিচিত। আজও কোনও নায়ককে শীতে কাঁপতে কাঁপতে স্বল্প পোশাকে শট দিতে হয় না!

আর শ্যুটিং ফ্লোরের অজানা গল্প?

সে রহস্যও ফাঁস লাইভ সাক্ষাৎকারে। মিমির সাফাই, ‘‘সাধারণত নায়িকাদের সাজতে দেরি হয়। আমার ক্ষেত্রে উল্টো! আমি তৈরি। জিৎ দেখি সেজেই যাচ্ছে!’’ ব্যাপারটা কী? জিতের পাল্টা যুক্তি, মিমির মতো সুন্দরী নায়িকা পাশে থাকলে তাঁকেও তো চোখ টানতে হবে। তাই সময় নিয়ে রূপটান নিতেন।

পুজো নিয়েও নিজেদের পরিকল্পনা জানিয়েছেন দুই তারকা। মহালয়ার দিনেও মিমির ভোর হবে ভোর চারটেয়। জিত প্রতি বছরের মতো এ বারও শুনবেন ‘মহিষাসুরমর্দিনী’। বহুতলের পুজো ছাড়াও সাংসদ যুক্ত থাকবেন তাঁর নির্বাচনী কেন্দ্র যাদবপুরের পুজোয়।

আর? জিতের সঙ্গে চুটিয়ে পর্দায় প্রেম করবেন গোটা পুজো জুড়ে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.