Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mimi Chakrborty

Mini Mela: মেলায় বন্দুক হাতে মিমি চক্রবর্তী! বোনঝি ‘মিনি’কে নিয়ে ফুচকাও খেলেন

বরাবরই মাসি আর বোনঝি সাজেগোজে রং মিলন্তি। বাইরে ভাল গরম। তাই দু’জনেই বেছে নিয়েছিলেন সাদা টি শার্ট। বুকে গোলাপি দিয়ে লেখা ‘মিনি’।

মাসি আর বোনঝি সাজেগোজে রং মিলন্তি

মাসি আর বোনঝি সাজেগোজে রং মিলন্তি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ১৬:০৪
Share: Save:

সংসারী হয়ে উঠছেন মিমি চক্রবর্তী! বাড়ির লাগোয়া মাঠে প্রতি বছর মেলা বসে। মিমি জানলা দিয়ে দেখেন। আর ভাবেন, পরের বছর ঠিক যাবেন। ২০২২ অবশেষে সেই বছর। পর্দার বোনঝি মিনির সঙ্গে পর্দার বাইরেও ভারি ভাব হয়ে গিয়েছে। শনিবার সে আসতেই বোনঝির হাত ধরে প্রথম পা রাখলেন পাড়ার মেলার মাঠে! সেখানে গিয়ে সাংসদ-তারকার তকমা খসিয়ে কী কী করেছেন? ফুচকা খেয়েছেন, রাইড চড়েছেন। শেষে হাতে বন্দুক তুলে নিয়েছেন দু’জনে। মনের সুখে একের পর এক বেলুনও ফাটিয়েছেন! পাশাপাশি ছবি-মুক্তির প্রচার তো ছিলই। এ ভাবেই কসবা রথতলায় হঠাৎ হাজির টিম ‘মিনি’। সাংসদ, তাঁর বোনঝি অয়ন্না চট্টোপাধ্যায়ের সঙ্গে এ দিন পরিচালক মৈনাক ভৌমিকও ছিলেন।

বরাবরই মাসি আর বোনঝি সাজেগোজে রং মিলন্তি। বাইরে ভাল গরম। তাই দু’জনেই বেছে নিয়েছিলেন সাদা টি শার্ট। বুকে গোলাপি দিয়ে লেখা ‘মিনি’। সন্ধে নেমেছে। মাঠে ভর্তি লোক। সবাই উপভোগ করেছেন মিমি আর মিনির কাণ্ড-কারখানা। ছবি-মুক্তির দিন যত এগিয়ে আসছে ততই নানা ভাবে প্রচারে ব্যস্ত প্রযোজক সম্পূর্ণা লাহিড়ি, রাহুল ভঞ্জ। এর আগে মিমিকে ছাড়াই ট্রেলার ফাঁস করে নজর কেড়েছিলেন পরিচালক।

সোহাগ-শাসনের যুগলবন্দি

সোহাগ-শাসনের যুগলবন্দি

যেখানেই মা-মাসি, সেখানেই সোহাগ-শাসনের যুগলবন্দি। থাকবে ঠাকুমা-দিদিমার প্রশ্রয়ও। সমস্ত অনুভূতি একটি ছবিতে ভরে মৈনাকের গরমের ছুটির উপহার ‘মিনি’। মিমি, অয়ন্নার সঙ্গে রয়েছেন মিঠু চক্রবর্তী, কমলিনী বন্দ্যোপাধ্যায়, সপ্তর্ষি মৌলিক, রুদ্রজিৎ মুখোপাধ্যায় প্রমুখ। গানে স্যাভি, রণজয় ভট্টাচার্য, মৈনাক মজুমদার। গেয়েছেন সোমলতা আচার্য, লগ্নজিতা চক্রবর্তী, সায়নী মজুমদার, সুনিধি নায়েকও। ৬ মে ছবির শুভমুক্তি। নিবেদনে স্মল টক আইডিয়াজ এবং এমকে মিডিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakrborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE