Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

জগন্নাথদেবের উপর ভরসা রেখে, চিকুকে সুস্থ করতে মিমি যাবেন চেন্নাই

এই মুহূর্তে চিকুর জন্য প্রার্থনা করা ছাড়া আর কিছুই ভাবতে চান না মিমি।

মন খারাপ মিমির।

মন খারাপ মিমির।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৩:২২
Share: Save:

পরিবারের এক সদস্য ক্যানসারে আক্রান্ত। অভিনেত্রী, সাংসদ মিমির আদরের ‘চিকু’। তাকে নিয়ে তিনি ছুটছেন কলকাতার চিকিৎসকদের কাছে। লক্ষ্য চিকুকে দ্রুত সুস্থ করে তোলা। পরিস্থিতি যা তাতে গতকাল তিনি সিদ্ধান্ত নিয়েছেন চেন্নাইয়ে পশু চিকিৎসালয়ে চিকুর সার্জারি করাবেন।আনন্দবাজার ডিজিটালকে মিমি বললেন, “চিকুকে সুস্থ করে তোলাই এখন আমার সবচেয়ে বড় কাজ। বাকি সব পরে ভাবব। চিকু আজ চেন্নাইয়ের পথে। আমি শ্যুটের কাজ শেষ করেই ১ মার্চ ওর কাছে চলে যাব। বাকিটা জগন্নাথ দেবের হাতে।”

বড্ড মন খারাপ মিমির। গত বছর নভেম্বরেই চিকু ৮ বছরে পা দিয়েছে। ইনস্টাগ্রামে সেই জন্মদিনে চিকুকে নিয়ে ভিডিয়ো পোস্ট করেছিলেন মিমি। সঙ্গে ছিল তাঁর আর এক আদরের সন্তান ম্যাক্স। চিকু আর ম্যাক্স-কে ঘিরেই ছিল মিমির কলকাতার পরিবার। ওদের সঙ্গে কাটানো মুহূর্ত অনুরাগীদের সঙ্গে বরাবর ভাগ করে নিতেন মিমি। ম্যাক্স চঞ্চল। চিকু শান্ত, আদুরে।

আজ বলে নয়, লকডাউনে বিভিন্ন জায়গায় পোষ্যদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন পশুপ্রেমী মিমি। সে বিষয় নিয়ে কোনও দিন জাহির করেননি কোথাও। এই মুহূর্তে চিকুর জন্য প্রার্থনা করা ছাড়া আর কিছুই ভাবতে চান না মিমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Mimi Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE