Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

Ishaan-Meera: মীরাকে বারান্দায় আটকে রাখলেন ঈশান, দেওর ও তাঁর ‘ভাবি ডল’-এর খুনসুটিতে মেতে নেটাগরিকরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ জুলাই ২০২১ ২০:১২
ঈশান এবং মীরার সঙ্গে শাহিদ কপূর

ঈশান এবং মীরার সঙ্গে শাহিদ কপূর

ঈশান খট্টর ও মীরা রাজপুতের খুনসুটির ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন নেটাগরিকরা। কখনও তাঁরা একে অপরকে জড়িয়ে ধরে ছবি দেন, কখনও ঈশান তাঁর বৌদিকে ‘ভাবি ডল’ বলে ডাকেন, কখনও তাঁরা একসঙ্গে শরীরচর্চা করেন, কখনও আবার শুধু আড্ডায় মাতেন। অভিনেতা শাহিদ কপূরের সৎ ভাই এবং স্ত্রীর মধ্যে এই বন্ধুত্বপূর্ণ সম্পর্কের ভিডিয়ো বা ছবি দেখে ভালবাসা জানান অসংখ্য অনুরাগী।

সম্প্রতি মীরার ইনস্টাগ্রাম স্টোরিতে সে রকমই একটা দিনের ঝলক ধরা পড়ল। ঘরের ভিতরে ঈশান। বারান্দায় মীরা। মশকরা করে বৌদিকে বারান্দায় আটকে রেখে ঘরের কাচের দরজা বন্ধ করে দিয়েছেন ঈশান। মীরা নিজের ফোনে সেই কাণ্ডকারখানার ভিডিয়ো করতে করতে চিৎকার করে বাইরে থেকে বলছেন, ‘দরজা খোলো ঈশান’। ঈশান ঘরের ভিতর থেকে বলছেন, ‘আমি জানি না কী ভাবে খোলে’। তার পরেই দেখা গেল, বাইরে থেকে দরজা খোলার চেষ্টা করছেন মীরা। সেটা দেখে ঈশান হাসতে হাসতে বলে উঠলেন, ‘কোরো না!’ সঙ্গে সঙ্গে বৌদির কাছে বকাও খেয়ে গেলেন তিনি। মীরা চিৎকার করে বললেন, ‘সরাও এটা!’

Advertisement
মীরার ইনস্টাগ্রাম স্টোরিতে এক দিকে ঈশান, অন্য দিকে মীরা

মীরার ইনস্টাগ্রাম স্টোরিতে এক দিকে ঈশান, অন্য দিকে মীরা


পরের স্টোরিতে দেখা যাচ্ছে, মীরা ভিডিয়ো করছেন, পাশে শুয়ে ঈশান। দু’জনেই খাবার দাবার নিয়ে কথা বলছেন। চকোলেট আর হাঁসের মাংস নিয়ে আজগুবি কথা বলছেন দেওর-বৌদি। এমন ভাবেই একাধিক খুনসুটি, খেলাধুলোর ছবি বা ভিডিয়ো পোস্ট করেন মীরা।

মীরা এবং ঈশান

মীরা এবং ঈশান


আরও পড়ুন

Advertisement