Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Shahid-Mira

৫৮ কোটির ‘ডুপ্লে’, ৫০০ বর্গফুটের বারান্দা, শাহিদ–মীরার নতুন বাড়ির অন্দরসজ্জা চমকপ্রদ

নতুন বাড়িতে সংসার সাজালেন শাহিদ কপূর-মীরা রাজপুত। ওরলির নতুন বাড়ির অন্দরমহলে প্রথম ঝলক সকলের সঙ্গে ভাগ করে নিলেন মীরা।

শাহিদ–মীরার অন্দরমহলে।

শাহিদ–মীরার অন্দরমহলে। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ১৪:০৯
Share: Save:

সাদা দেওয়ালে টাঙানো পেন্টিং, দামি সোফা, সামনে সাজানো ফুলদানি আর সামনে রাজরানির মতো বসে মীরা রাজপুত। অভিনেতা শাহিদ কপূরের স্ত্রী। এটাই নায়কের নতুন ঠিকানা। সদ্য ওরলির এই ‘ডুপ্লে’-তে সংসার সাজিয়েছেন নায়ক। শাহিদের নতুন বাড়ি নিয়ে অনেক দিন ধরেই চর্চা ছিল। এই নতুন বাড়ি দেখার অপেক্ষায় বসেছিলেন নায়কের অনুরাগীরা।

Advertisement

শাহিদ ভক্তদের মনের ইচ্ছা পূরণ করলেন মীরা। নতুন বাড়ির ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন তিনি। ছবি পোস্ট করে মীরা লেখেন, “হয়তো এটাই নতুন কিছুর শুরু...।”

২০১৮ সালে ওই বিলাসবহুল বাড়িটি কিনেছিলেন নায়ক। কিন্তু পরে লকডাউন হয়ে যাওয়ায় বাড়িটি মনের মতো করে সাজিয়ে উঠতে পারেননি তাঁরা। এখন পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক। তাই এটাই আদর্শ সময় নতুন বাড়িতে নিজেদের গুছিয়ে নেওয়া। শাহিদের পুরনো বাড়িও কিন্তু অনুরাগীদের বেশ পছন্দের ছিল। পুরনো বাড়ির বারান্দায় বসেই উপভোগ করা যেত সূর্যোদয় এবং সূর্যাস্ত। সকলের প্রশ্ন, এই নতুন বাড়িতেও সেই প্রাকৃতিক দৃশ্য উপভোগ করা যাচ্ছে? সূত্র বলছে, এই বাড়ি থেকেও সেই তেমনই দৃশ্য উপভোগ করবেন তাঁরা। প্রসঙ্গত, শাহিদের নতুন বাড়ির দাম প্রায় ৫৮ কোটি টাকা।

কয়েক দিন আগেই নতুন বাড়িতে পুজো হয়। তার পরই সেখানে পাকাপাকি ভাবে থাকতে শুরু করেছেন শাহিদ। জানা গিয়েছে, শাহিদের নতুন বাড়িতে ছয়টি পার্কিং এলাকা রয়েছে। ৫০০ বর্গফুটের একটি বারান্দা রয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.