Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mishmee Das

Mishmee: খুব শিগগিরিই অভিনয় দুনিয়ায় ফিরছেন মিশমি, জানালেন আনন্দবাজার অনলাইনকে

চুপিচুপি বিয়ে সেরে, সংসার করে ফের কাজের দুনিয়ায় ফিরছেন? জবাব দিতে গিয়ে হেসে ফেলেছেন অভিনেত্রী।

গোয়ায় ছুটির মেয়াদ শেষের মুখে মিশমি দাসের।

গোয়ায় ছুটির মেয়াদ শেষের মুখে মিশমি দাসের।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ১৩:৫৬
Share: Save:

গোয়ায় ছুটির মেয়াদ শেষের মুখে মিশমি দাসের। আর বড়জোর মাস খানেক। তার পরেই ফের তিনি ক্যামেরার মুখোমুখি হতে চলেছেন! আনন্দবাজার অনলাইনকে সেই খবর প্রথম জানালেন ছোট পর্দার জনপ্রিয় খলনায়িকা ‘রিনি’। যাঁকে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের ‘জুন আন্টি’র সঙ্গেও একটা সময় তুলনা করা হচ্ছিল। টেলিপাড়ার খবর, খুব শিগগিরি সেই সুবাদে জি বাংলা চ্যানেল থেকে পুরস্কৃতও হতে চলেছেন মিশমি। সেই আনন্দেই কি প্রত্যাবর্তন?

আনন্দবাজার অনলাইন প্রশ্ন রেখেছিল তাঁর কাছে। অভিনেত্রীর কথায়, ‘‘অভিনয় থেকে তো অবসর নিইনি! বলেইছিলাম, কিছু দিন নিজের সঙ্গে সময় কাটিয়ে আবার কাজে ফিরব। সেটাই হতে চলেছে। তবে, পুরস্কৃত হচ্ছি এমন কোনও খবর আমার কাছে নেই। ফলে, বিষয়টি নিয়ে কিছু বলতে পারব না। তবে প্রতি দিন অনুরাগী, দর্শকেরা সোশাল মিডিয়ায় আমায় ফিরে আসার অনুরোধ জানাচ্ছেন। টানা মাস তিনেক বিশ্রাম নিলাম। মনে হচ্ছে, মানসিক ক্লান্তি কেটেছে। আগের থেকে অনেকটাই তাজা। কাজে ফিরতেও ইচ্ছে হচ্ছে। দু’মাসের মধ্যেই হয়তো সবাই আবার পর্দায় দেখতে পাবেন।’’

মিশমি যে ফিরছেন, তা কি ইন্ডাস্ট্রি জানে? ছোট পর্দার টিনা জানিয়েছেন, এখনও কাউকে কিছুই বলেননি। আশা, জানালে নিশ্চয়ই সবাই তাঁকে আদর করেই ডেকে নেবেন। তিনি জানিয়েছেন, কোনও প্রধান চরিত্র দিয়ে ফেরার ইচ্ছে তাঁর। ধারাবাহিক ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’-এর ‘রিনি’ হয়েই যদি আবার ফিরতে হয়? ‘‘আপত্তি নেই’’, দাবি অভিনেত্রীর। গোয়ার টানা ছুটিতে শরীরচর্চা থেকে কিন্তু দূরে ছিলেন না। কাছের বন্ধুর সঙ্গে সময়ও কাটিয়েছেন। আর ছিলেন প্রেমিক (নাকি স্বামী) বিশাল ভন। গোয়ার বালুকাবেলায় বিকিনিতে খোলামেলা মিশমি যথারীতি চর্চায়। পাশে বিশাল। ছবি সেই খবরও দিয়ে দিয়েছে। এ দিকে মিশমির বক্তব্য, আর কেউ না থাকায় তাঁকেই ঘরের সব কাজ সামলাতে হত। ফলে, চুপচাপ বসে থাকার মতো সময় নাকি তিনি পেতেনই না! এবং সেই কাজগুলোও যথেষ্ট উপভোগ করেই করতেন।

তা হলে কি চুপিচুপি বিয়ে সেরে, সংসার করে ফের কাজের দুনিয়ায় ফিরছেন? জবাব দিতে গিয়ে হেসে ফেলেছেন অভিনেত্রী। রহস্য জিইয়ে রেখেই ঘোষণা, ‘‘বিয়ে করলে ধুমধাম করে, সবাইকে জানিয়েই করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mishmee Das Actress Tollywod
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE