Advertisement
০১ মে ২০২৪
Mishmee Das

Mishmee Das: বছর-শেষে বিয়ে করতে চলেছেন ধারাবাহিকের অভিনেত্রী মিশমি?

গোয়ায় কী হয়েছিল ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’-এর ‘জুন আন্টি ২’-এর ?

সব ঠিক থাকলে বছর শেষে বিয়ের পিঁড়িতে বসতে পারেন মিশমি।

সব ঠিক থাকলে বছর শেষে বিয়ের পিঁড়িতে বসতে পারেন মিশমি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ১৬:১৪
Share: Save:

বছরের শুরুটা জম্পেশ হোক। এমনই চেয়েছিলেন ছোট পর্দার বর্তমান জনপ্রিয় খলনায়িকা ‘রিনি’। পর্দার মতো প্রেমিক ‘টুকাইদা’ না সই, বাস্তবে তাঁর বিশাল ভন তো রয়েছেন! তাঁকে নিয়েই বর্ষবরণে মাততে তাই মিশমি দাস ওরফে ‘রিনি’ উড়ে গিয়েছিলেন গোয়া। কপাল মন্দ, গোয়াতেই যত গণ্ডগোল! আনন্দ মাঠে মারা গিয়েছে তাঁর। অসুস্থতার চোটে ১ জানুয়ারি কলকাতাতেও ফিরতে পারেননি। আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন খোদ অভিনেত্রী। তার মধ্যেই সুখবরও দিয়েছেন। দুই পরিবারের মধ্যে কথা চলছে। সব ঠিক থাকলে বছর শেষে বিয়ের পিঁড়িতে বসতে পারেন মিশমি-বিশাল।

গোয়ায় কী হয়েছিল ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’-এর ‘জুন আন্টি ২’-এর ?

মিশমির কথায়, ‘‘সামুদ্রিক খাবার থেকে প্রচণ্ড অ্যালার্জি। গলার স্বর বন্ধ হয়ে গিয়েছিল। সঙ্গে ফুড পয়জন। সব মিলিয়ে আমি শয্যাশায়ী।’’ বর্ষবরণের রাতে গোয়া সুরায়-সুরে নাকি মাতোয়ারা! সে সব উপভোগ করতে পেরেছেন অভিনেত্রী? মিশমির আক্ষেপ, ৩০ ডিসেম্বর পর্যন্ত সুস্থ ছিলেন। ওই দিনটিই যুগলে কাটিয়েছেন সমুদ্র তীরে। জ্যামিতিক নকশার সাঁতারের পোশাকে খোলামেলা মিশমি ছবিও ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। হাসতে হাসতে জানিয়েছেন, ‘‘টুকাইদা এখানেও আমার পিছু ছাড়েনি। ছবি ভাইরাল। তার নীচে মন্তব্য, ও টুকাইদা! এ তো পুরো আগুন ধরিয়ে দিয়েছে। গোয়ায় রিনিকে এ ভাবে একা ছেড়ে দিলে?’’

আপাতত সুস্থ মিশমি। সোমবার রাত আড়াইটেয় বিমান ধরার কথা। সেই অনুযায়ী মঙ্গলবার ভোরে কলকাতার মাটি ছোঁবেন তিনি। অভিনেত্রী আফশোস করে জানিয়েছেন, নতুন বছর তাঁর তো ‘হ্যাপি’ হলই না, উপরন্তু দু-দুটো ধারাবাহিকের কাজ আটকে। বাংলা ধারাবাহিকের সঙ্গে হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা মাঞ্ঝা’-তেও তিনি খলনায়িকা ‘টিনা’। নিজের শহরে পা দিয়েই অভিনেত্রী তাই আবার ব্যস্ত হয়ে পড়বেন শ্যুটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mishmee Das Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE