Advertisement
০২ মে ২০২৪
Vicky Kaushal

Vicky Kaushal: বাইক নিয়ে কোনও রকম বেআইনি কাজ করেননি ভিকি, তদন্ত করে জানাল পুলিশ

পুরো বিষয়টি তদন্ত করে পুলিশের তরফে জানানো হয়েছে, বাইকের সেই নম্বর প্লেট বেআইনি ভাবে ব্যবহার করা হয়নি।

সারার সঙ্গে ভিকির বাইকে ঘুরে বেড়ানোর ছবি ঘুরপাক খাচ্ছিল নেটমাধ্যমে।

সারার সঙ্গে ভিকির বাইকে ঘুরে বেড়ানোর ছবি ঘুরপাক খাচ্ছিল নেটমাধ্যমে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ১৫:৫১
Share: Save:

ভিকি কৌশলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন ইনদওরের বাসিন্দা জয় সিংহ যাদব। ভিকি শ্যুটের জন্য যে বাইক ব্যবহার করেছেন সেটিতে জয় সিংহের অনুমতি ছাড়াই তাঁর বাইকের নম্বর প্লেট ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ।

পুরো বিষয়টি তদন্ত করে পুলিশের তরফে জানানো হয়েছে, বাইকের সেই নম্বর প্লেট বেআইনি ভাবে ব্যবহার করা হয়নি। ছবির দৃশ্যে ব্যবহৃত নম্বর প্লেটটি আসলে ইউনিটের এক সদস্যের বাইক থেকে নেওয়া হয়েছে। বনগঙ্গমের সাব ইনস্পেক্টর রাজেন্দ্র সোনি বলেছেন, “তদন্ত করতে গিয়ে আমরা দেখলাম নম্বর প্লেটে লাগানো একটি বোল্টের জন্য যাবতীয় বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। ওই বোল্টটির জন্য ইংরেজিতে ‘১’ সংখ্যাটিকে ‘৪’-এর মতো দেখতে লাগছিল। দৃশ্যে যে নম্বর প্লেটটি ব্যবহার হয়েছে, তা প্রযোজনা সংস্থার এক ব্যক্তির বাইকের। তাই তদন্ত করে বেআইনি কিছু পাওয়া যায়নি।”

দিন কয়েক আগেই ছবির শ্যুটিংয়ে বাইকে চড়ে ভিকির ঘুরে বেড়ানোর ছবি ঘুরপাক করছিল নেটমাধ্যমে। সঙ্গে ছিলেন নায়িকা সারা আলি খানও। সেখান থেকেই বিষয়টি নজরে আসে ইনদওরের সেই ব্যক্তির। এর পরেই থানায় গিয়ে অভিযোগ জানিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE