Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Krushal- Mishmee: ক্রুশলের সঙ্গে নতুন ‘রিশতা’-য় মিশমি! অর্জুন-টিনার প্রেম জমবে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ অগস্ট ২০২১ ১২:৪৯
‘রিশতোঁ কা মাঞ্ঝা’ ধারাবাহিকে মিশমি দাস

‘রিশতোঁ কা মাঞ্ঝা’ ধারাবাহিকে মিশমি দাস

ক্রুশল আহুজার জীবনে নতুন নায়িকা! টেলিপাড়া বলছে, মিশমি দাসকে নাকি অভিনেতার পাশে অনেকটা সময় দেখা যাচ্ছে। সব মিলিয়ে চূড়ান্ত ব্যস্ত অভিনেত্রীও। সকালে অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায়ের সঙ্গে থাকলে বিকেলেই তিনি ক্রুশলের সঙ্গী। ব্যাপারটা কী? আনন্দবাজার অনলাইন প্রশ্ন করতেই মিশমি হেসে ফেললেন। জানালেন, ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ এবং ‘রিশতোঁ কা মাঞ্ঝা’ ধারাবাহিকে দুই নায়কের সঙ্গে তিনি ব্যস্ত। তাই যথাক্রমে ঋত্বিক, ক্রুশল দু’জনের সঙ্গেই দেখা যাচ্ছে তাঁকে।

সেই সূত্রে জি বাংলা এবং জি টিভি-তে নিজের জায়গাও পাকা করে নিয়েছেন অভিনেত্রী। জি বাংলার ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে তিনি নায়িক-নায়িকা সাত্যকি-ঊর্মির জীবনে "দুষ্ট গ্রহ', রিনি। যে সাত্যকির ছাত্রি। মনেপ্রাণে ভালবাসে তাকে। ঊর্মির সঙ্গে বিয়ে বানচাল করার চেষ্টাও করেছে se। ব্যর্থ হওয়ায় আপাতত ঊর্মির জীবন অতিষ্ট করতে উঠেপড়ে লেগেছে।

Advertisement

পাশাপাশি ২৯ জুলাই থেকে মিশমি শ্যুট শুরু করেছেন সুশান্ত দাসের প্রথম হিন্দি ধারাবাহিক ‘রিশতোঁ কা মাঞ্ঝা’-তে। ‘দীপ জ্বেলে যাই’ ধারাবাহিকের এই হিন্দি রিমেকে তিনি ‘অর্জুন’ ওরফে ক্রুশলের প্রেমিকা। মিশমির চরিত্রের নাম টিনা। এখানে মিশমির প্রতিদ্বন্দ্বী আঁচল গোস্বামী। যাঁর প্রতি পরে ক্রুশল দুর্বল হয়ে পড়বেন। বারবার ত্রিকোণ প্রেম। নামের পাশে বিশেষ ছাপ পড়ে যাওয়া? বিষয়টি নিয়ে একেবারেই এ ভাবে ভাবতে রাজি নন মিশমি। অভিনেত্রীর দাবি, ‘‘একটা সময় চুটিয়ে বলিউডে কাজ করতাম। ওখানকার শো, সিরিজ, ধারাবাহিক আজও মিস করি।’’

খবর, হিন্দি ধারাবাহিকের সিংহভাগ শ্যুট কলকাতাতেই হবে। সেই কারণে আঁচল সহ একাধিক অভিনেতা কলকাতায় থাকছেন। কলকাতা থেকে থাকছেন 'দেশের মাটি', 'মোহর'-এর ভরত কল, 'মিঠাই' ধারাবাহিকের উদয়প্রতাপ সিংহ সহ একঝাঁক অভিনেতা। উদয়কে এর আগে দেখা গিয়েছিল 'কী করে বলব তোমায়' ধারাবাহিকে। প্রসঙ্গত, বাবার অসুস্থতার কারণে মায়ানগরী ছেড়ে কলকাতায় চলে আসতে হয়েছিল ছোট পর্দার ‘টিনা’-কে। মিশমির কথায়, সেই মনখারাপ ভুলিয়ে দিয়েছে সুশান্তের হিন্দি ধারাবাহিক। দাবি, তিনি আবার যেন হিন্দি বলয়ে ঢুকে পড়তে পারলেন।

আরও পড়ুন

Advertisement