Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kajol

Kajol-Rekha: কাজল এবং রেখার একটি ফোটোশ্যুটে বিতর্কের ঝড় বয়েছে বলিউডে

বলিউডের দুই প্রজন্মের তারকাকে নিয়ে ফোটশ্যুট করেছিল একটি বিনোদন পত্রিকা। আর সেই ফোটোশ্যুটই বিতর্কের ঝড় তুলেছিল বলিউডের অন্দরে।

কাজল এবং রেখা।

কাজল এবং রেখা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২১ ১২:২৬
Share: Save:

সেটা ১৯৯৬। কাজল তখন উঠতি তারকা। ‘দিলওয়ালে দুলহানিয়া দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কর্ণ অর্জুন’- এর মতো সফল ছবি জ্বলজ্বল করছে তাঁর তালিকায়। অন্য দিকে, রেখা তখন ‘সিনিয়র’। ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন দু’দশকের বেশি সময়। সেই বছর বলিউডের দুই প্রজন্মের তারকাকে নিয়ে ফোটশ্যুট করেছিল একটি বিনোদন পত্রিকা। আর সেই ফোটোশ্যুটই বিতর্কের ঝড় তুলেছিল বলিউডের অন্দরে।

সেই পত্রিকার প্রচ্ছদের জন্য যে ভঙ্গিতে কাজল এবং রেখা ছবি তুলেছিলেন, সেই সময় অনেকেই তা মেনে নিতে পারেননি। একটিই বড় মাপের সোয়েটারে নিজেদের মুড়ে ছবি তুলেছিলেন কাজল এবং রেখা। সেই সময় দুই মহিলার এই ঘনিষ্ঠ ফোটোশ্যুট দৃষ্টিকটু বলে মনে হয়েছিল পাঠকদের একাংশের। এমনকি বলিউডেও দুই অভিনেত্রীর এই পদক্ষেপ নিয়ে চর্চার শেষ ছিল না। চেনা ছকের বাইরে গিয়ে নতুন কিছু করতে গিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন দু’জনেই।

কাজল এবং রেখার ফোটোশ্যুট।

কাজল এবং রেখার ফোটোশ্যুট।

সেই বিতর্ক যদিও বিশেষ প্রভাব ফেলেনি কাজল বা রেখার জীবনে। পরবর্তী কালে সেই ফোটোশ্যুট নিয়ে নিজেদের মধ্যে হাসি-ঠাট্টা করেছিলেন তাঁরা। অতীতের সিদ্ধান্ত নিয়ে কোনও আফসোস নেই দুই অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Kajol rekha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE