Advertisement
২৬ এপ্রিল ২০২৪
tiger shroff

Tiger Shroff: সলমন খানের মতোই আমিও কখনও যৌন সঙ্গমে লিপ্ত হইনি: টাইগার

নেটমাধ্যমে ট্রোলারদের বিভিন্ন কটাক্ষ টাইগারকে পড়ে শোনাচ্ছিলেন আরবাজ। এক নেটাগরিক জানতে চেয়েছিলেন টাইগার কখনও যৌন সঙ্গমে লিপ্ত হয়েছে কি না।

টাইগার শ্রফ।

টাইগার শ্রফ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ২০:৫৩
Share: Save:

টাইগার শ্রফ ‘ভার্জিন’। অর্থাৎ জীবনে কোনও দিন যৌন সঙ্গমে লিপ্ত হননি অভিনেতা। আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ’-এ এসে নিজেই সে কথা বলেছেন জ্যাকি-পুত্র। সেই পর্বেরই কিছু ঝলক নেটমাধ্যমে পোস্ট করেছিলেন আরবাজ।

নেটমাধ্যমে ট্রোলারদের বিভিন্ন কটাক্ষ টাইগারকে পড়ে শোনাচ্ছিলেন আরবাজ। এক নেটাগরিক জানতে চেয়েছিলেন টাইগার কখনও যৌন সঙ্গমে লিপ্ত হয়েছে কি না। অভিনেতা বলেছেন, “না, আমি কখনও যৌন সঙ্গমে লিপ্ত হইনি। ঠিক সলমন খানের মতো।’ এ ভাবেই মজার ছলে নেটাগরিকের প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা। বেশ কয়েক বছর আগে কর্ণ জোহর তাঁর চ্যাট শো ‘কফি উইদ কর্ণ’-তে এই একই প্রশ্ন করেছিলেন সলমন খানকে। সলমন উত্তরে জানিয়েছিলেন তিনি ‘ভার্জিন’ অর্থাৎ কখনও যৌন সঙ্গমে লিপ্ত হননি। সলমনের সেই কথা ধার করেই যেন নিজের গা বাঁচালেন অভিনেতা।

পেশাগত জীবনের শুরু থেকেই নানা ধরনের কটাক্ষের শিকার হয়েছেন টাইগার। বিশেষ করে তাঁর চেহারা নিয়ে অনেক খারাপ কথা শুনেছেন অভিনেতা। সে সব কথাও এই অনুষ্ঠানে সকলের সঙ্গে ভাগ করে নেবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actors salman khan tiger shroff
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE