Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tridha Choudhury

Tridha Choudhury: একজনের অনুমতি ছাড়া কোনও ছবি বা ওয়েব সিরিজ সই করেন না ত্রিধা, তিনি কে জানেন?

অভিনয়ে আত্মপ্রকাশ করে ইতিমধ্যেই একাধিক ভাষার ছবি এবং ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন অভিনেত্রী। কিন্তু জানেন কি, মডেলিং থেকে ছবির জগতে কী ভাবে এসেছিলেন ত্রিধা? 

ত্রিধা চৌধুরী।

ত্রিধা চৌধুরী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ১৯:১৬
Share: Save:

ত্রিধা চৌধুরীনুসরত জাহানের ‘প্রাক্তন’ স্বামী নিখিল জৈনের সঙ্গে বন্ধুত্বের জন্য মাঝেমধ্যেই শিরোনামে উঠে আসে তাঁর নাম। ২০১৩ সালে অভিনয়ে আত্মপ্রকাশ করে ইতিমধ্যেই একাধিক ভাষার ছবি এবং ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন অভিনেত্রী। কিন্তু জানেন কি, মডেলিং থেকে ছবির জগতে কী ভাবে এসেছিলেন ত্রিধা?

সম্প্রতি 'দিদি নম্বর ১'-এ এসে সেই গল্পই শোনালেন অভিনেত্রী এবং তাঁর মা। একটি প্রসাধনী দ্রব্যের ব্র্যান্ডের জন্য জাতীয় ক্যাম্পেন করেছিলেন অভিনেত্রী। এর পরেই সৃজিত মুখোপাধ্যায়ের ‘মিশর রহস্য’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পান ত্রিধা। সেই ছবিতে অভিনয়ের পর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। টলিউডে একাধিক ছবিতে কাজ করার পর গত বছর বলিউডে ‘আশ্রম’ ওয়েব সিরিজে ববি দেওলের সঙ্গে অভিনয় করে দর্শকের প্রশংসা পেয়েছেন তিনি। এ ছাড়াও দক্ষিণী ছবিতেও নিজের জায়গা পাকা করছেন অভিনেত্রী।

এই মুহূর্তেও একাধিক কাজ নিয়ে ব্যস্ত ত্রিধা। খুব শীঘ্রই অনুপম খেরের সঙ্গে দেখা যাবে তাঁকে। কিন্তু তিনি কোন কাজ করবেন বা করবেন না তা ঠিক করেন ত্রিধার মা। চিত্রনাট্য পড়া থেকে শুরু করে তা বাছাই করা, সবটার জন্যই মায়ের উপর ভরসা করেন ত্রিধা। এ প্রসঙ্গে মজা করেন ত্রিধা বলেন, “হেড কোয়াটার থেকে অনুমতি এলেই আমি কাজ করি।” অন্য দিকে অভিনেত্রীর কাজের আর্থিক এবং আইনি দিকগুলি দেখাশোনা করেন তাঁর বাবা। এ ভাবেই মা-বাবার দেখিয়ে দেওয়া পথে এগিয়ে যাচ্ছেন বছর ২৭-এর অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Tridha Choudhury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE