Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Paayel Sarkar

Paayel Sarkar: খোলামেলা পোশাকে পায়েল, দিলীপ ঘোষের প্রসঙ্গ টেনে কটাক্ষ অভিনেত্রীকে

নেটাগরিকদের একাংশ পায়েলের ছবিতে টেনে আনল দিলীপ ঘোষ প্রসঙ্গ।

পায়েল সরকার।

পায়েল সরকার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ১৬:৫৬
Share: Save:

গত রবিবার সুইমিং পুলের সামনে বসে একটি ছবি দিয়েছিলেন পায়েল সরকার। খোলা চুলে, হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে ছবি তুলেছিলেন অভিনেত্রী। সেখানে নীল হাই-স্লিট পোশাকে তাঁর উন্মুক্ত পা দৃশ্যমান। ছবির সঙ্গে লিখেছিলেন ‘সানডে মুড’।

এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। তাল কাটল কিছুক্ষণ পর। নেটাগরিকদের একাংশ পায়েলের ছবিতে টেনে আনল দিলীপ ঘোষ প্রসঙ্গ। অভিনেত্রীকে কটাক্ষ করে একজন লিখেছেন, ‘দিলীপবাবু দেখলে রাগ করবেন।’ অন্য একজনের খোঁচা, ‘দিলীপদা রগড়ে দেবেন’। চলতি বছরের বিধানসভা নির্বাচনের সময় টলিউডের শিল্পীদের একাংশের উদ্দেশে দিলীপ ঘোষের করা এই মন্তব্যকে কাজে লাগিয়েই পায়েলকে কটাক্ষ করলেন সেই নেটাগরিক।

প্রসঙ্গত, গত ২৫ ফেব্রুয়ারি রাজ্য বিজেপি-র সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে হেস্টিংসে বিজেপি-র নির্বাচনী কার্যালয়ে গেরুয়া পতাকা তুলে নিয়েছিলেন পায়েল। শুধু তাই নয়, রাজনীতিতে নেমেই বেহালার পূর্ব বিধানসভা কেন্দ্রের প্রার্থী হন অভিনেত্রী। কিন্তু নির্বাচনে হারের পর থেকে নেটমাধ্যমে কোনও রাজনৈতিক বক্তব্য প্রকাশ না করায় অনেকেই ধরে নিয়েছেন তিনি রাজনীতিতে নেই। তাই রাজনীতির প্রসঙ্গ এনে নেটাগরিকরা কটাক্ষ করেন তাঁকে। পায়েল যদিও এ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Paayel Sarkar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE