Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bengali Serial

‘মিঠাই’ আবার ‘বাংলা সেরা’, ‘কৃষ্ণকলি’, ‘খড়কুটো’, ‘রাসমণি’র মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই

ধারাবাহিকে মিঠাইয়ের সঙ্গে উচ্ছেবাবু-র বিচ্ছেদ হবে? এই সমীকরণে মজে দর্শক।

‘মিঠাই’ আবার ‘বাংলা সেরা’

‘মিঠাই’ আবার ‘বাংলা সেরা’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২১ ১৭:২৪
Share: Save:

জি বাংলার ‘মিঠাই’ আপাতত বাংলার মানুষের সবচেয়ে পছন্দের ধারাবাহিক। ধারাবাহিকে মিঠাইয়ের সঙ্গে উচ্ছেবাবু-র বিচ্ছেদ হবে? এই সমীকরণে মজে দর্শক। ফলাফল, চলতি সপ্তাহেও ধারাবাহিকটি ‘বাংলা সেরা’ এবং ‘সপ্তাহ সেরা’।

১০-এর মধ্যে তার দখলে ৯.৪ পয়েন্ট। দ্বিতীয় আর তৃতীয় স্থান নিয়ে জোরদার লড়াই। ৮.৬ পেয়ে দ্বিতীয় স্থানে ‘অপরাজিতা অপু’ আর ‘কৃষ্ণকলি’। ৭.৪ পেয়ে তৃতীয় ‘খড়কুটো’, ‘রাসমণি’, যমুনা ‘ঢাকি’। গানের সিডি বের করার জন্য ভজনবাবুর ১ লক্ষ ৬০ হাজার টাকা ধার নেওয়ার টানটান উত্তেজনা ফের পঞ্চম থেকে তৃতীয় স্থানে এগিয়ে দিয়েছে ‘খড়কুটো’কে। ৭.২ পেয়ে চতুর্থ স্থানে ‘শ্রীময়ী’। ৬০০ পর্ব পেরিয়ে ‘রোহিত সেন’ টোটা রায়চৌধুরী জানিয়েছিলেন তাঁর, ২টো বিয়ের সম্বন্ধ এসছে। পঞ্চমে ‘মহাপীঠ তাপারীঠ’। তার সংগ্রহ ৬.৮।

এ সপ্তাহে ‘সপ্তাহ সেরা চ্যানেল’ বিভাগে নম্বরের সূক্ষ্ম পার্থক্য জি বাংলা, স্টার জলসার মধ্যে। জি বাংলার সংগ্রহ ৬০৫ পয়েন্ট। স্টার জলসা পেয়েছে ৬০২ নম্বর। বাকিরা কে কোথায়? চোখ রাখুন চার্টে—

এ সপ্তাহের রেটিং চার্ট

এ সপ্তাহের রেটিং চার্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial TRP Ratings Mithai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE