Advertisement
১৭ এপ্রিল ২০২৪
TRP Ratings

TRP Rating of Bengali Serial: ‘ধুলোকণা’র বাজিমাৎ! ‘মিঠাই’, ‘গাঁটছড়া’কে টপকে বাংলা সেরা লালন-ফুলঝুরি

বাজিমাৎ করল ধারাবাহিক ‘ধুলোকণা’। স্বমহিমায় লীনা গঙ্গোপাধ্যায়। ফের ‘বাংলা সেরা’র আসন তাঁর দখলে। টানা কয়েক সপ্তাহ প্রথম পাঁচে থাকার পরে ৮.১ পেয়ে শীর্ষে ধারাবাহিকটি। এর আগে লীনার ‘মোহর’, ‘খড়কুটো’ দীর্ঘ সময় ধরে একছত্র রাজত্ব চালিয়েছে রেটিং চার্টে। তার পর সেই সিংহাসনে অনেক দিন ছিল ‘মিঠাই’।

‘ধুলোকণা’

‘ধুলোকণা’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১৪:২৭
Share: Save:

ধারাবাহিক ঘিরে টানটান উত্তেজনা। লালন কাকে সিঁদুর পরাবে? ফুলঝুরিকে না চড়ুইকে? বড় করে টানা ঘোমটার আড়ালে কে লুকিয়ে? ফুলঝুরি না চড়ুই?

এই একটি দ্বন্দ্বেই বাজিমাৎ করল ধারাবাহিক ‘ধুলোকণা’। স্বমহিমায় লীনা গঙ্গোপাধ্যায়। ফের ‘বাংলা সেরা’র আসন তাঁর দখলে। টানা কয়েক সপ্তাহ প্রথম পাঁচে থাকার পরে ৮.১ পেয়ে শীর্ষে ধারাবাহিকটি। এর আগে লীনার ‘মোহর’, ‘খড়কুটো’ দীর্ঘ সময় ধরে একছত্র রাজত্ব চালিয়েছে রেটিং চার্টে। তার পর সেই সিংহাসনে অনেক দিন ছিল ‘মিঠাই’। ধারাবাহিক ‘ধুলোকণা’র সৌজন্যে অতীত সম্মান ফের বর্তমান। কাহিনি-চিত্রনাট্যকার লীনার সিগনেচার, তিনি পরিবারের গল্প বলতে ভালবাসেন। এই ধারাবাহিকও তার ব্যতিক্রম নয়। শুরু থেকে ফুলঝুরি-লালন-চড়ুইয়ের ত্রিকোণ প্রেম পছন্দ করেছেন দর্শক।

তার পরেও চমক বাকি। ‘মিঠাই’-‘গাঁটছড়া’র দ্বন্দ্বও ভুলিয়ে দিয়েছে এই সপ্তাহের রেটিং চার্ট। প্রথম স্থান নিয়ে দড়ি টানাটানির বদলে ৮.০ পেয়ে দু’জনেই দ্বিতীয়! আগামী বৃহস্পতিবার পর্যন্ত কোনও ঝগড়া নেই দুই ধারাবাহিকের অনুরাগীদের মধ্যে। ৭.৯ পেয়ে তৃতীয় ‘গৌরী এল’। চতুর্থ স্থানে আলতা ফড়িং। তার ঝুলিতে ৭.৭ নম্বর। পঞ্চম স্থানের দাবিদারও তিন জন। ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’, ‘উমা’ আর ‘লক্ষ্মী কাকিমা’। দুটো ধারাবাহিকই পেয়েছে ৬.৯।

বাকিরা কে, কোথায়? জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

রেটিং চার্ট

রেটিং চার্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TRP Ratings Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE