Advertisement
০৩ মে ২০২৪
Mithun Chakraborty Hospitalised

শুটিং চলাকালীন অসুস্থ অভিনেতা মিঠুন চক্রবর্তী, তড়িঘড়ি ভর্তি করানো হল কলকাতার হাসপাতালে

আচমকা বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী। শনিবার সকালে ‘শাস্ত্রী’ ছবির শুটিং ফ্লোরেই অসুস্থ বোধ করেন অভিনেতা। ১০টা নাগাদ নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

Mithun Chakraborty

মিঠুন চক্রবর্তী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৩৪
Share: Save:

শনিবার সকাল ১০ টা নাগাদ আচমকা অসুস্থ বোধ করেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সূত্রের খবর, প্রাথমিক ভাবে অভিনেতার এমআরআই করা হয়েছে। জানা গিয়েছে, শুটিং ফ্লোরেই একটি স্ট্রোক হয়ে যায় তাঁর।

অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলাকালীন অসুস্থ বোধ করেন তিনি। এক মুহূর্তে দেরি না করেই তাঁকে নিয়ে হাসপাতালে যান তৃণমূলের বিধায়ক-অভিনেতা। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। গত বছর তাঁর ছবি ‘কাবুলিওয়ালা’ মুক্তি পেয়েছে। সেই ছবি প্রশংসা কুড়োয় দর্শক মহলে। এ বার সদ্য নতুন একটি ছবির কাজে হাত দিয়েছেন। তার মধ্যেই ঘটে গেল এই বিপত্তি।

জানুয়ারি মাসের শেষে শুরু হয় ‘শাস্ত্রী’ ছবির শুটিং। এই ছবির মাধ্যমেই প্রায় ১৬ বছর পর আবার বড় পর্দায় ফিরছে মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায়ের জুটি। মিঠুন-দেবশ্রী ছবির মূল আকর্ষণ। পাশাপাশি এক ঝাঁক তারকা রয়েছেন ছবিতে। সৌরসেনী মৈত্র, শাশ্বত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী, কৌশিক সেন, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য। ছবির প্রযোজক সোহম নিজের জন্যও রেখেছেন একটি চরিত্র। ছবির শুটিং শুরুর আগেই আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন,‘‘ বড় ছবির জন্য আমি কাস্টিংয়ে কোনও খামতি রাখতে চাইনি। ইন্ডাস্ট্রির সেরা কলাকুশলীদের নেওয়ার চেষ্টা করেছি। কারণ, প্রযোজনা সংস্থা হিসেবে সামনে আসতে হলে, আমি জানি এগুলো প্রয়োজন।’’ দেবারতি মুখোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরি এই ছবিতে জ্যোতিষচর্চা এবং বিজ্ঞানের দ্বৈরথকে তুলে ধরা হবে। চলতি বছর পুজোয় মুক্তি পাওয়ার কথা পথিকৃৎ বসু পরিচালিত ‘শাস্ত্রী’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE