• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আলো আঁধারি রেস্তোরাঁয় নাচের ছন্দে মেতে উঠলেন মনামী

monami ghosh
নাচের ছন্দে মনামি ঘোষ।

সদ্য ভিয়েতনাম থেকে ঘুরে এলেন ‘ইরাবতী’ মনামি ঘোষ। শহুরে ব্যস্ততা থেকে কিছুটা সময় বার করে উড়ে গিয়েছিলেন প্রকৃতির কাছাকাছি। ইনস্টাগ্রামে মনামির ট্রাভেল ডায়েরি থেকে শেয়ার করা খুচরো ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মন জিতেছে তাঁর ফ্যানেদের।

এ বার মনামির ‘ভিয়েতনাম’ ডায়েরির পাতায় যোগ হল অভিনেত্রীর নাচের ভিডিয়ো। ইনস্টাগ্রামে মনামি নিজেই শেয়ার করেছেন সেই ভিডিয়ো। ভিয়েতনামের সাপাতে ‘দ্য মং সিস্টার্স’ নামের একটি স্পা-তে শুট করা মনামির সেই নাচের ভিডিয়ো দেখে আপনি অভিনয়ের পাশাপাশি নাচেও ফুল মার্কস দিতে বাধ্য হবেন অভিনেত্রীকে।

হাইনেক সাদা জ্যাকেট, মাথায় কাউ বয় হ্যাট আর কালো লেগিংস... স্টাইল স্টেটমেন্টেও অনেককে টেক্কা দিতে পারেন তিনি। পিছনে চলছে বিদেশি গান, আর রেস্তরাঁর আলো-আঁধারি পরিবেশে ইরাবতী নেচে চলেছেন নিজের খেয়ালে।

আরও পড়ুন-জন্মদিনে শাহরুখের জন্য গানই গেয়ে ফেললেন সলমন! দিলেন একটু খোঁচাও

 

আরও পড়ুন-ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী জুন মাল্য

 

দেখে নিন মনামির সেই নাচ 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

just fun

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

কিছু দিন আগে ভিয়েতনাম ট্যুর নিয়ে নানান মজার ঘটনা আনন্দবাজার ডিজিটালকে শেয়ার করেছিলেন মনামি। তিনি বলেছিলেন, “সাপা পাহাড়ি জায়গা। ওখানে লোকজন ঘুরে ঘুরে আমাকে দেখছিল। আমাকে বোধহয় একটু থাই, একটু ভিয়েতনামি দেখতে। কিন্তু ওখানে তো ভিয়েতনামি মানুষে ভর্তি। তাই কারণটা এখনও আবিষ্কার করে উঠতে পারিনি। বহু লোক এসে আমার সঙ্গে ছবি তুলে গেল। একটা গ্রুপে দুটো ছেলে আর তিনটে মেয়ে। ছবি তুলল। যাওয়ার সময় একটা ছেলে ভাঙা ভাঙা ইংরেজিতে বলল, ‘তুমি বিউটিফুল। সে জন্য ছবি তুললাম।’ হা হা হা... আমি তো বুদ্ধ দেখতে গিয়েছি। বুদ্ধ দেখার সঙ্গে সঙ্গে লোকেরা আবার আমাকেও দেখছে। এটা খুব মজা লেগেছে।”    

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন