শনিবারই ৫৫-তে পা দিলেন কিং খান। শাহরুখকে শুভেচ্ছা জানাতে সলমন ফোন করছিলেন তাঁকে। কিন্তু এসআরকে নাকি তাঁর ফোনই ধরেননি! অন্তত এমনটাই দাবি সলমনের। তাই বলে ‘অর্জুন’কে জন্মদিনে ‘করণ’ শুভেচ্ছা জানাবেন না, তা হয় নাকি? অতঃপর নিজস্ব স্টাইলেই বাদশাকে ‘হ্যাপি বার্থডে’-র শুভকামনা জানালেন সলমন।

সোনাক্ষি সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহ, সোহেল খান সবাইকে সঙ্গে নিয়ে ‘বার্থডে সং’ গেয়ে উইশ করলেন বলিউডের বেতাজ বাদশাকে। ভিডিয়ো করে সেটা শেয়ারও করলেন ইনস্টাগ্রামে। গোটা ভিডিয়োটাতেই শাহরুখের দুই হাত বাড়ানো ‘সিগনেচার স্টেপ’অনুকরণ করতেও দেখা গেল সলমনকে।ক্যাপশনে সলমন লিখেছেন, ‘শুভ জন্মদিন খান সাহেব। আমাদের ইন্ডাস্ট্রির কিং খান...’

শাহরুখ কেন ধরেননি সলমনের ফোন, তা নিয়েও অনুযোগ করেছেন সলমন, যদিও তা মজার ছলেই। বলেছেন, ‘ফোন তো উঠা লেতা মেরা’। সলমনের ওই বক্তব্যকে সমর্থন করেআবার পাশে দাঁড়ানো সোনাক্ষিকে বলতে শোনা গিয়েছে ‘ভেরি ব্যাড’।

দেখে নিন সলমনের সেই শুভেচ্ছা ভিডিয়ো 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy bday khan Saab. . Hamare industry ka king khan @iamsrk

A post shared by Chulbul Pandey (@beingsalmankhan) on

 

ফোন কেন ধরেননি এসআরকে তা জানা না গেলেও ভাইজান অ্যান্ড গ্যাং-এর সেই শুভেচ্ছা ভিডিয়োতে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ। লিখেছেন, ‘তোমায় আজ অনেক মিস করেছি ভাই। অনেক ধন্যবাদ।’ এই মুহূর্তে সলমন হায়দরাবাদে। সে কথা উল্লেখ করে শাহরুখ আরও লেখেন, ‘তাড়াতাড়ি ফিরে এসো। তোমার থেকে ‘বার্থডে হাগ’ পাওনা রয়েছে আমার।’

কিন্তু সোশ্যাল মিডিয়ায় ফোন না ধরার ‘অভিযোগ’ করে কি শাহরুখকে একটু খোঁচা দিলেন সলমন? নেটিজেনদের একাংশ কিন্তু এই প্রশ্নও করছে।

আরও পড়ুন- ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী জুন মাল্য

আরও পড়ুন-‘রাধে’-তে ৫৩-র সলমনের বিপরীতে থাকছেন ২৬ বছরের ছোট গ্ল্যামারাস নায়িকা!